1. [email protected] : বাংলারকন্ঠ : শেয়ারখবর
  2. [email protected] : sharekhabor.com : sharekhabor.com
  3. [email protected] : muzahid : muzahid
  4. [email protected] : nayan : nayan
শনিবার, ০২ মার্চ ২০২৪, ১০:৪৭ অপরাহ্ন

এক নজরে ৭ কোম্পানির বোর্ড সভার তারিখ

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৩ জুলাই, ২০২০
  • ৩৮২ বার দেখা হয়েছে
board-metting

পুঁজিবাজারে তালিকাভুক্ত ভিন্ন ভিন্ন খাতের ৭ কোম্পানির পরিচালনা পর্ষদের সভার (বোর্ড সভা) তারিখ জানিয়েছে । কোম্পানিগুলো প্রথম, দ্বিতীয় ও সমাপ্ত অর্থবছরের নিরিক্ষিত এবং অনিরিক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করবে। ডিএসই সূত্রে জানা যায়,,

কোম্পানিগুলো হচ্ছে-

এনসিসি ব্যাংক লিমিটেড:

পরিচালনা পর্ষদের সভা আগামী ২৯ জুলাই বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে।ওই সভায় কোম্পানির ৩০ জুন,২০২০ তারিখে সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা ও প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে।আগের প্রান্তিকে (জানুয়ারি-মার্চ,২০) কোম্পানিটি শেয়ার প্রতি আয় করেছিল ৮৪ পয়সা।

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড:

পরিচালনা পর্ষদের সভা আগামী ২৯ জুলাই বিকাল ২টা ৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে।ওই সভায় কোম্পানির ৩০ জুন,২০২০ তারিখে সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা ও প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে।

ইউনিয় ক্যাপিটাল লিমিটেড:

পরিচালনা পর্ষদের সভা আগামী ৩০ জুলাই বিকাল ২টা ৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে।ওই সভায় কোম্পানির ৩১ মার্চ ২০ তারিখে প্রথম প্রান্তিক ৩০ জুন ২০ তারিখের দ্বিতীয় প্রান্তিক এবং ৩১ ডিসেম্বর ১৯ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন ও ‍ বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা আসতে পারে।

ন্যাশনাল ব্যাংক লিমিটেড:

পরিচালনা পর্ষদের সভা আগামী ২৮ জুলাই বিকাল ২টা ৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে।ওই সভায় কোম্পানির ৩০ জুন,২০২০ তারিখে সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা ও প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে।

ফিনিক্স ইন্স্যুরেন্স লিমিটেড:

পরিচালনা পর্ষদের সভা আগামী ২৮ জুলাই বিকাল ৪টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে।ওই সভায় কোম্পানির ৩০ জুন,২০২০ তারিখে সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা ও প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে।আগের প্রান্তিকে (জানুয়ারি-মার্চ,২০) কোম্পানিটি শেয়ার প্রতি আয় করেছিল ৫৫ পয়সা।

ব্যাংক এশিয়া লিমিটেড:

পরিচালনা পর্ষদের সভা আগামী ২৮ জুলাই বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে।ওই সভায় কোম্পানির ৩০ জুন,২০২০ তারিখে সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা ও প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে।আগের প্রান্তিকে (জানুয়ারি-মার্চ,২০) কোম্পানিটি শেয়ার প্রতি আয় করেছিল ১ টাকা ১৬ পয়সা।

ডেল্টা ব্রাক হাউজিং লিমিটেড:

পরিচালনা পর্ষদের সভা আগামী ২৮ জুলাই বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে।ওই সভায় কোম্পানির ৩০ জুন,২০২০ তারিখে সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা ও প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে।আগের প্রান্তিকে (জানুয়ারি-মার্চ,২০) কোম্পানিটি শেয়ার প্রতি আয় করেছিল ১ টাকা ৯৩ পয়সা।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ