1. [email protected] : শেয়ারখবর : শেয়ারখবর
  2. [email protected] : Admin : Admin
  3. [email protected] : muzahid : muzahid
  4. [email protected] : nayan : nayan
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:০৮ পূর্বাহ্ন

সিঙ্গারবিডির মুনাফার তথ্য প্রকাশ

  • আপডেট সময় : শুক্রবার, ২৪ জুলাই, ২০২০
  • ৪২১ বার দেখা হয়েছে
singerbd-600x337

পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি সিঙ্গার বাংলাদেশ লিমিটেড চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকের (এপ্রিল’২০-জুন’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। আজ বৃহস্পতিবার (২৩ জুলাই) অনুষ্ঠিত কোম্পানির পরিচালনা পর্ষদের সভায় এই প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদনের পর তা প্রকাশ করা হয়।

কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

দ্বিতীয় প্রান্তিকে সহযোগী প্রতিষ্ঠানের আয়সহ সমন্বিতভাবে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (Consolidated EPS) হয়েছে ৭৯ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় হয়েছিল ৩ টাকা ৯১ পয়সা।অন্যদিকে দ্বিতীয় প্রান্তিকে এককভাবে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (Solo EPS) হয়েছে ৮২ পয়সা।

আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় হয়েছিল ৩ টাকা ৮৮ পয়সা।চলতি হিসাববছরের প্রথম দুই প্রান্তিক তথা ৬ মাসে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৯১ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৫ টাকা ৪ পয়সা।প্রথম দুই প্রান্তিকে এককভাবে শেয়ার প্রতি আয় হয়েছে ২ টাকা ২ পয়সা।

আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৫ টাকা ১৭ পয়সা।দুই প্রান্তিকে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি ক্যাশ ফ্লো ছিল মাইনাস ৩৯ টাকা ৪৯ পয়সা। আগের বছর একই সময়ে তা ছিল মাইনাস ৬ টাকা ৫১ পয়সা।এককভাবে দুই প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশ ফ্লো ছিল মাইনাস ৩৬ টাকা ২০ পয়সা।

আগের বছর একই সময়ে তা ছিল মাইনাস ১১ টাকা ৭৩ পয়সা।গত ৩০ জুন, ২০২০ তারিখে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয় ২৬ টাকা ২৪ পয়সা, আর এককভাবে ছিল ২৮ টাকা ৬১ পয়সা।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ