1. [email protected] : শেয়ারখবর : শেয়ারখবর
  2. [email protected] : Admin : Admin
  3. [email protected] : muzahid : muzahid
  4. [email protected] : nayan : nayan
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:২৫ অপরাহ্ন

হোমকেয়ার ব্র্যান্ড ‘টাইলক্স’র শুভেচ্ছাদূত সাকিব আল হাসান

  • আপডেট সময় : রবিবার, ১০ মার্চ, ২০২৪
  • ২৩ বার দেখা হয়েছে

হোমকেয়ার ব্র্যান্ড ‘টাইলক্স’র শুভেচ্ছাদূত হলেন বিশ্বসেরা ক্রিকেট অলরাউন্ডার সাকিব আল হাসান। শনিবার (৯ মার্চ) দুপুরে রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে আয়োজিত ডিক্লেয়ারেশন প্রোগ্রামে দুই পক্ষের মধ্যে এ সংক্রান্ত আনুষ্ঠানিক চুক্তি সই হয়েছে। এরপরই এই অলরাউন্ডারকে টাইলক্সের শুভেচ্ছাদূত ঘোষণা করেন রিমার্ক-হারল্যানের পরিচালক চিত্রনায়ক শাকিব খান।

অনুষ্ঠানে তিনি বলেন, আজকে আমাদের জন্য এক বিশেষ দিন কারণ বিশ্বের অন্যতম সেরা ক্রিকেট অলরাউন্ডার সাকিব আল হাসানের সঙ্গে আমরা নতুন পথচলা শুরু করেছি। আমি বিশ্বাস করি, এই চুক্তির মাধ্যমে আমরা একসঙ্গে আরও অনেক দূর এগিয়ে যাব। সাকিব যেমন খেলার মাঠে তার সর্বোাচ্চ দেওয়ার জন্য নিজেকে উজাড় করে দেয় তেমনি ‘টাইলক্স’ ব্র্যান্ডের ব্যাপক প্রচার ও প্রসারের ক্ষেত্রে নিজের সর্বোচ্চটা দেবেন।

এ সময় সাকিব আল হাসান বলেন, অনেক রিসার্চ এবং হার্ডওয়ার্কের ফল এই ‘টাইলক্স’। আমি আশা করি ‘টাইলক্স’ দেশের মাটিতে নিজেকে প্রমাণ করতে সক্ষম হবে এবং এর অলরাউন্ড পারফর্ম্যান্স দিয়ে দেশের সীমানা ছাড়িয়ে বিশ্বে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করে তুলবে।

রিমার্ক এলএলসি, ইউএসএ অ্যাফিলিয়েটেড রিমার্ক এইচবি লিমিটেড বাংলাদেশে ‘টাইলক্স’ উৎপাদন করছে এবং সুলভমূল্যে বাজারে ক্রেতাদের মাঝে সরবররাহ করছে। রিমার্ক এইচবি’র ব্যবস্থাপনা পরিচালক আশরাফুল আম্বিয়া বলেন, হাউজহোল্ড সারফেস ক্লিনিং জন্য আমরা এমন একটি সল্যুশন খুঁজছিলাম যা শুধু পরিষ্কার করবে না, সাথে পরিবেশকেও রাখবে সুরভিত। যাকে বলে অলরাউন্ডার! আর এমনই প্রোডাক্ট রেঞ্জ বাজারে এনেছে রিমার্ক, যা প্রস্তুত হয়েছে এশিয়ার এই অঞ্চলের অন্যতম বৃহৎ এবং পরিবেশবান্ধব ফ্যাক্টরিতে। সাধারণত ক্লিনিং প্রোডাক্ট কেমিক্যাল এর কড়া গন্ধযুক্ত হয়ে থাকে, টাইলক্স’র কোনও পণ্যে সেটা নেই এবং এটি বাংলাদেশের একমাত্র ক্ষতিকারক অ্যামোনিয়া-ফ্রি সারফেস ক্লিনিং রেঞ্জ।

রিমার্ক এইচবির হোম অ্যান্ড পার্সোনাল কেয়ার ডিভিশনের অপারেটিভ ডিরেক্টর হাসান ফারুক বলেন, ক্রিকেটের ক্ষেত্রে সাকিব আল হাসান যেমন এক নম্বর অলরাউন্ডার; তেমনই সারফেস ক্লিনিং’র জন্য আমরা অলরাউন্ড সল্যুশন নিয়ে এসেছি ‘টাইলক্স’ ব্র্যান্ড।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন হারল্যান জোনের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এমদাদুল হক সরকার, রিমার্ক এইচবির হেড অফ সেলস মাজেদুর রহমান রতন, হারল্যান স্টোরের হেড অব অপারেশন আব্দুল আলীম শিমুলসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ