1. [email protected] : শেয়ারখবর : শেয়ারখবর
  2. [email protected] : Admin : Admin
  3. [email protected] : muzahid : muzahid
  4. [email protected] : nayan : nayan
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:৩২ অপরাহ্ন

সিরাজগঞ্জের এনায়েতপুরে মার্সেল এক্সক্লুসিভ শোরুম উদ্বোধন

  • আপডেট সময় : রবিবার, ১০ মার্চ, ২০২৪
  • ১৭ বার দেখা হয়েছে

এনায়েতপুরে মার্সেলের শোরুম উদ্বোধন করেন ব্র্যান্ড অ্যাম্বাসেডর চিত্রনায়ক আমিন খানসহ অতিথিরা

সিরাজগঞ্জের এনায়েতপুরে চালু হলো জনপ্রিয় দেশীয় ব্র্যান্ড মার্সেলের এক্সক্লুসিভ শোরুম ‘ইউনিক মার্কেটিং এন্টারপ্রাইজ’। এই অঞ্চলের গ্রাহকরা এখন হাতের কাছেই পাবেন মার্সেল ব্র্যান্ডের আন্তর্জাতিক মানসম্পন্ন সর্বাধুনিক প্রযুক্তির ফ্রস্ট ও নন-ফ্রস্ট রেফ্রিজারেটর, ফ্রিজার, এলইডি ও স্মার্ট টেলিভিশন, এয়ার কন্ডিশনার, ওয়াশিং মেশিন, জেনারেটর ও ফ্যানসহ নানা ধরনের ইলেকট্রিক্যাল, হোম ও কিচেন অ্যাপ্লায়েন্সেস।

শুক্রবার (৮ মার্চ, ২০২৪) বিকেলে এনায়েতপুর শহরের কেজির মোড়ে মাকসুদ প্লাজায় শোরুমটি উদ্বোধন করেন মার্সেলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান এবং মিরাক্কেল খ্যাত বাংলাদেশের জনপ্রিয় স্ট্যান্ড-আপ কমেডিয়ান শাওন মজুমদার।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন—মার্সেলের হেড অব বিজনেস মতিউর রহমান, মার্সেল ডিস্ট্রিবিউটর নেটওয়ার্কের (উত্তর) ইনচার্জ কুদরত-ই খুদা, এনায়েতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক, এনায়েতপুর থানা আওয়ামী লীগের সহ-সভাপতি সিরাজুল ইসলাম সিরাজ, সদিয়া চাঁদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদুল ইসলাম জাহিদ, মার্সেল শোরুমের স্বত্বাধিকারী মানিক ইসলাম এবং স্থানীয় সাংবাদিক নেতাসহ সম্মানিত ব্যক্তিবর্গ।

শোরুম উদ্বোধনের পর মার্সেলের পৃষ্ঠপোষকতায় ‘আমরা ভেজালমুক্ত খাদ্য চাই’ শীর্ষক সংগঠনের আয়োজনে সচেতনতামূলক কর্মসূচি পালিত হয়। অনুষ্ঠানে অসংখ্য মানুষের অংশগ্রহণে ‘ভেজালমুক্ত খাদ্যের দেশ হবেই মোদের বাংলাদেশ’ স্লোগানে বক্তারা খাদ্যে ভেজাল প্রতিরোধে সচেতনতা সৃষ্টিতে অনুপ্রেরণামূলক বক্তব্য দেন। শাওন মজুমদার মজার কৌতুক পরিবেশন করে অনুষ্ঠানে উপস্থিত দর্শক-শ্রোতাদের মোহিত করেন।

শোরুমের উদ্বোধনী অনুষ্ঠানে আমিন খান বলেন, ‘মার্সেল বাংলাদেশের শীর্ষস্থানীয় ব্র্যান্ডের মধ্যে একটি। দামে সাশ্রয়ী আর মানে ভালো হওয়ায় মার্সেলের পণ্য ক্রেতাদের পছন্দের শীর্ষে আছে। নিজস্ব প্রোডাকশন প্ল্যান্টে সর্বাধুনিক প্রযুক্তি ও মেশিনারিজে আকর্ষণীয় ডিজাইনের আন্তর্জাতিক মানসম্পন্ন পণ্য তৈরি ও বাজারজাত করছে মার্সেল। সাশ্রয়ী মূল্য, আইএসও স্ট্যান্ডার্ড দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা, দেশব্যাপী বিস্তৃত সেলস ও সার্ভিস নেটওয়ার্ক থাকায় মার্সেল ব্র্যান্ড অতি দ্রুত গ্রাহকপ্রিয়তার শীর্ষে উঠে এসেছে।’ সবাইকে দেশের টাকা দেশে রাখতে দেশীয় পণ্য কেনার আহ্বান জানান আমিন খান।

মার্সেলের হেড অব বিজনেস মতিউর রহমান বলেন, দেশের অন্যতম শীর্ষ ও জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আমাদের লক্ষ্য—দেশের প্রত্যেক ঘরে সাশ্রয়ী মূল্যে আন্তর্জাতিক মানের মার্সেল পণ্য পৌঁছে দেওয়া। নতুন এই শোরুম উদ্বোধনের ফলে এই এলাকার গ্রাহকরা এখন সহজেই মার্সেলের পণ্য কিনতে পারবেন।

এনায়েতপুর আওয়ামী লীগের সহ-সভাপতি সিরাজুল ইসলাম সিরাজ বলেন, দেশজুড়ে মার্সেল দিন দিন জনপ্রিয় হয়ে উঠছে। ঘরে ঘরে এখন শোভা পাচ্ছে মার্সেল পণ্য। মার্সেল একসময় আন্তর্জাতিক ব্র্যান্ডে পরিণত হবে, সেটিই আমাদের প্রত্যাশা।

ওই এলাকায় ব্যবসা পরিচালনায় সব ধরনের সহায়তার আশ্বাস দেন এনায়েতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক। তিনি বলেন, মার্সেল সৎভাবে ব্যবসা পরিচালনার পাশাপাশি দেশের আর্থ-সামাজিক উন্নয়নে কাজ করছে। তা আমাদের জন্য গর্বের। মার্সেল ক্রেতাদের আস্থা ধরে রাখতে পারবে বলে আমরা বিশ্বাস করি।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ