1. [email protected] : শেয়ারখবর : শেয়ারখবর
  2. [email protected] : Admin : Admin
  3. [email protected] : muzahid : muzahid
  4. [email protected] : nayan : nayan
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:০৬ পূর্বাহ্ন

ওয়ালটন-সমকাল বিশ্বকাপ কুইজ পুরস্কার বুঝে পেলেন বিজয়ীরা

  • আপডেট সময় : সোমবার, ১১ মার্চ, ২০২৪
  • ২৩ বার দেখা হয়েছে

গত মাসেই হয়েছিল ওয়ালটন-সমকাল বিশ্বকাপ ক্রিকেটের কুইজের দুই পর্বের ড্র। ১২ ফেব্রুয়ারি সমকাল কার্যালয়ে হওয়া ড্রতে বিজয়ীদের অনেককেই টেলিফোনে অভিনন্দন জানানো হয়েছিল। শনিবার (৯ মার্চ) দেশের অন্যতম শীর্ষস্থানীয় মিডিয়া হাউজ বিজয়ীদের পদচারণায় মুখরিত হয়ে যায়।

পুরস্কার নেওয়ার জন্য সুদূর চট্টগ্রামের আগ্রাবাদ থেকে এসেছেন ইমরান চৌধুরী। ওয়ালটন-সমকাল ক্রিকেট বিশ্বকাপ কুইজের প্রথম পর্বের আকর্ষণীয় প্রথম পুরস্কার রেফ্রিজারেটর জেতা কুষ্টিয়ার মোসা. কাকলি খাতুনের উচ্ছাস ছিল অন্য সবার চেয়ে বেশি। তিনি বলেন, ‘এমন আয়োজনের জন্য সমকাল এবং ওয়ালটনকে ধন্যবাদ জানাই। রেফ্রিজারেটর পেয়েছি বলে আমি খুবই খুশি। আমি যেহেতু গৃহিণী, এই ফ্রিজটা আমিই ব্যবহার করব।’

দ্বিতীয় পর্বের কুইজে ওয়ালটন ৪৩ ইঞ্চি এলইডি টেলিভিশন জিতেন মো. মিজানুর রহমান। ঢাকার মগবাজারের বাসিন্দা মিজানুর রহমান দেশের মোবাইল সেবা প্রতিষ্ঠান টেলিটকে চাকরি করেন। তিনি সমকালের নিয়মিত পাঠক।

এদিন ২৬ জন বিজয়ীদের মধ্যে সশ্বীরে উপস্থিত থেকে পুরস্কার নিয়েছেন ১০ জন। তারা হলেন—ওয়ালটন প্রথম পর্বে দ্বিতীয় পুরস্কার ৩২ ইঞ্চি এলইডি টিভি বিজয়ী ঢাকার নজরুল ইসলাম সাকিব, তৃতীয় পুরস্কার ২৪ ইঞ্চি এলইডি টিভি জিতেছেন ঢাকার কতোয়ালী থানার তানভির মাহমুদ। পঞ্চম পুরস্কার ব্লেন্ডার নিয়েছেন ঢাকার লুৎফুর রহমান। ওয়ালটন দ্বিতীয় পর্বের দ্বিতীয় পুরস্কার ৩২ ইঞ্চি এলইইডি টিভি বুঝে নিয়েছেন ঢাকার লিমন, ২৪ ইঞ্চি এলইডি টিভি নিয়েছেন ঢাকার আল–আমিন। চতুর্থ পুরস্কার গ্যাস স্টোভ নিয়েছেন কুমিল্লার চৌদ্দগ্রামের মাহিনুর জান্নাত, চতুর্থ পুরস্কার রাইস কুকার নিয়েছেন ঢাকার ফাতেমা এবং পঞ্চম পুরস্কার রাইস কুকার বুঝে নিয়েছেন সাভারের সামিয়া।

নড়াইলের কাজী মাহিব জামান, ফেনীর নুসরাত, ঠাকুরগাঁওয়ের সুরুজ হোসেন, ঢাকার মনিরুল, হাবিব, জান্নাতুন নাঈম, শাহরিয়ার ইব্রাহিম, ঢাকার মীর ফাতেমা, বরগুনার শাহরিয়া শুভ, চট্টগ্রামের ইমাম, ঢাকার আলীরাজ, ঢাকার বাদশা, কামরাঙ্গীচরের সিয়াম, পটুয়াখালির কামরুল ইসলাম এবং চট্টগ্রামের রাজিব চক্রবর্তী পুরস্কার বুঝে নেননি। যারা পুরস্কার নেননি, তাদের সমকাল কার্যালয়ে যোগাযোগ করে পুরস্কার নিতে বলা হয়েছে।

দুই পর্বের কুইজের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন—ওয়ালটনের অ্যাডিশনাল অপারেটিভ ডিরেক্টর (পিআর, মিডিয়া অ্যান্ড ব্র্যান্ডিং) অগাস্টিন সুজন বাড়ৈ ও সিনিয়র ডেপুটি ডিরেক্টর আব্দুল্লাহ আল-মামুন, সমকালের উপদেষ্টা সম্পাদক আবু সাঈদ খান, জিএম (মার্কেটিং) মো. ফরিদুল ইসলাম, জিডিএম শাহিদুল আকন, ক্রীড়া সম্পাদক সঞ্জয় সাহা পিয়াল, ডেপুটি ম্যানেজার মো. নজরুল ইসলাম, সিনিয়র এক্সিকিউটিভ শহিদুল ইসলাম প্রমুখ।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ