1. [email protected] : শেয়ারখবর : শেয়ারখবর
  2. [email protected] : Admin : Admin
  3. [email protected] : muzahid : muzahid
  4. [email protected] : nayan : nayan
সোমবার, ২৭ মে ২০২৪, ০৯:১৮ অপরাহ্ন

চলতি সপ্তাহে আসছে ১৪ কোম্পানির ডিভিডেন্ড

  • আপডেট সময় : শনিবার, ২০ এপ্রিল, ২০২৪
  • ১৮ বার দেখা হয়েছে
dividend

চলতি সপ্তাহে (২১-২৫ এপ্রিল) শেয়ারবাজারে তালিকাভুক্ত ১৪ কোম্পানির পরিচালনা পর্ষদের সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিগুলোর নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে। ডিএসই ও স্টকনাও সূত্রে এই তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো- এক্সিম ব্যাংক, স্যোসাল ইসলামী ব্যাংক, ইসলামী ব্যাংক, ওয়ান ব্যাংক, ব্যাংক এশিয়া, আল আরাফাহ ব্যাংক, সাউথইস্ট ব্যাংক, ইউনিয়ন ব্যাংক, গ্লোবাল ব্যাংক, মেঘনা ইন্স্যুরেন্স, ইউনাইটেড ইন্স্যুরেন্স, নিটল ইন্স্যুরেন্স, বাংলাদেশ ন্যাশনাল ইন্সুরেন্স ও বাটা সু কোম্পানি।

কোম্পানিগুলোর মধ্যে এক্সিম ব্যাংকের বোর্ড সভা ২২ এপ্রিল বিকাল সাড়ে ৩টায়, স্যোসাল ইসলামী ব্যাংকের ২২ এপ্রিল দুপুর ২টা ৪৫ মিনিটে , ইসলামী ব্যাংকের ২২ এপ্রিল বিকাল ৩টায়, ওয়ান ব্যাংকের ২২ এপ্রিল বিকাল ৩টায়, ব্যাংক এশিয়ার ২৫ এপ্রিল বিকাল ৩টায়, আল আরাফাহ ব্যাংকের ২৫ এপ্রিল দুপুর ২টা ৩৫ মিনিটে, সাউথইস্ট ব্যাংকের ২৫ এপ্রিল বিকাল ৪টায়, ইউনিয়ন ব্যাংকের ২৫ এপ্রিল বিকাল ৪টায়, গ্লোবাল ব্যাংকের ২৫ এপ্রিল বিকাল ৩টায়, মেঘনা ইন্স্যুরেন্সের ২২ এপ্রিল বিকাল ৩টায়, ইউনাইটেড ইন্স্যুরেন্সের ২২ এপ্রিল বিকাল ৩টায়, নিটল ইন্স্যুরেন্সের ২৪ এপ্রিল বিকাল ৩টায়, বাংলাদেশ ন্যাশনাল ইন্সুরেন্সের ২২ এপ্রিল বিকাল ৪টায় এবং বাটা সু কোম্পানির ২২ এপ্রিল বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ