1. [email protected] : শেয়ারখবর : শেয়ারখবর
  2. [email protected] : Admin : Admin
  3. [email protected] : muzahid : muzahid
  4. [email protected] : nayan : nayan
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০২:৪৬ অপরাহ্ন

স্টক ডিলার ও স্টক ব্রোকারের নিবন্ধন সনদ নবায়নের আবেদন জমার সময় বৃদ্ধি

  • আপডেট সময় : বুধবার, ২৯ জুলাই, ২০২০
  • ৪২১ বার দেখা হয়েছে
A-BSEC-600x337

ঢাকা ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের (ডিএসই ও সিএসই) আবেদনের প্রেক্ষিতে নিবন্ধিত স্টক ডিলার, স্টক ব্রোকার ও অনুমোদিত প্রতিনিধিগণের নিবন্ধন সনদ নবায়নের জন্য আবেদন জমার সীমা ৩০ সেপ্টেম্বর পর্যন্ত বর্ধিত করেছে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি)। বুধবার (২৯ জুলাই) বিএসইসির ৭৩৩তম সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।

বিএসইসির নির্বাহী পরিচালক ও মুখপাত্র মোহাম্মদ রেজাউল করিম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

জানা গেছে, বিশ্বব্যাপী কোভিড-১৯ মহামারীর জন্য সরকার ঘোষিত ২৬ মার্চ ২০২০ থেকে ৩০ মে ২০২০ পর্যন্ত সাধারণ ছুটি কালীন সময়ে কমিশনে স্টক এক্সচেঞ্জ বা কোন ব্যক্তি কর্তৃক মূল্য সংবেদনশীল ব্যতিত অন্যান্য তথ্য বা দলিলাদি দাখিল করা থেকে কমিশনের ডাইরেক্টিভ নং বিএসইসি/সিএমআরআরসিডি/২০০৯-১৯৩/০৬; ডেটেড: জুন ০২, ২০২০ এর মাধ্যমে অব্যহতি প্রদান করার হয়।

যেহেতু ঢাকা ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ লিমিটেড যথাক্রমে ৯ জুন ২০২০ এবং ১ জুন ২০২০ তারিখের আবেদন বিবেচনা করে নিবন্ধিত স্টক ডিলার, স্টক ব্রোকার ও অনুমোদিত প্রদিনিধিগণের নিবন্ধন সনদ নবায়নের জন্য আবেদনপত্র (প্রয়োজনীয় দলিলাদি ও নবায়ন ফিসহ) বিলম্ব ফি ব্যতিত কমিশনে জমাদানের সময়সীমা আগামী ৩০ সেপ্টেম্বর, ২০২০ পর্যন্ত বর্ধিত করার বিষয়ে কমিশন সম্মতি প্রদান করে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ