1. [email protected] : শেয়ারখবর : শেয়ারখবর
  2. [email protected] : Admin : Admin
  3. [email protected] : muzahid : muzahid
  4. [email protected] : nayan : nayan
শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন

কুমিল্লায় বাংলাদেশি যুবককে বিএসএফের গুলি

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪
  • ১৫ বার দেখা হয়েছে

কুমিল্লার বুড়িচং সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে বিল্লাল হোসেন (৩০) নামে এক বাংলাদেশি যুবক গুলিবিদ্ধ হয়েছেন।

সোমবার (২২ এপ্রিল) দিবাগত রাতে উপজেলার চড়ানল তেঁতুলতলা সীমান্তে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ বিল্লাল হোসেন রাজাপুর ইউনিয়নের লড়িবাগ এলাকার আলী আহমদের ছেলে।

খোঁজ নিয়ে জানা যায়, ভারত থেকে অবৈধপথে আসা চিনি ও দুধসহ বিভিন্ন পণ্য ওঠা-নামানোর শ্রমিক হিসেবে কাজ করেন বিল্লাল। সোমবার রাত ৮টার দিকে উপজেলার রাজাপুর ইউনিয়নের তেঁতুলতলা সীমান্ত দিয়ে চিনি নামানোর সময় বিএসএফ সদস্যরা গুলি চালায়। এ সময় গুলিতে বিল্লাল গুরুতর আহত হন। পরে সহকর্মীরা তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

এ বিষয়ে জানতে সংকুচাইল বিওপির কামান্ডার ফারুক কামালকে ফোন করা হলে তিনি বলেন, ঊর্ধ্বতন কর্তৃপক্ষের অনুমতি ছাড়া কোনো বক্তব্য দিতে পারবো না।

তবে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত রঞ্জিত জানান, রাত ১১টার দিকে গুলিবিদ্ধ যুবক বিল্লাল কুমেকে ভর্তি হন। তার মুখমণ্ডল ও বুকে অন্তত ২৫টিরও বেশি ছররা গুলি লেগেছে। বর্তমানে তাকে ক্যাজুয়ালটি ওয়ার্ডের ৩০ নম্বর বেডে চিকিৎসা দেওয়া হচ্ছে।

কুমিল্লা পুলিশ সুপার (এসপি) আব্দুল মান্নান বলেন, সীমান্তে যুবক গুলিবিদ্ধের বিষয়টি আমরা অবগত আছি। তবে কী কারণে তিনি সেখানে গিয়েছেন সে বিষয়টি তদন্তের পর বলা যাবে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ