1. [email protected] : শেয়ারখবর : শেয়ারখবর
  2. [email protected] : Admin : Admin
  3. [email protected] : muzahid : muzahid
  4. [email protected] : nayan : nayan
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:২৫ অপরাহ্ন

খুলনায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজ আদায়

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪
  • ১৬ বার দেখা হয়েছে

তীব্র তাপদাহ ও ভ্যাপসা গরম থেকে পরিত্রাণের জন্য আল্লাহর কাছে পানাহ চেয়ে খুলনার শহীদ হাদিস পার্কে ইস্তিস্কার নামাজ আদায় করেছেন এলাকাবাসী। খুলনা জেলা ইমাম পরিষদ ও ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর শাখার উদ্যোগে এই নামাজ অনুষ্ঠিত হয়।

সোমবার (২৩ এপ্রিল) সকাল ১০টায় অনুষ্ঠিত ইস্তিস্কার নামাজে ইমামতি করেন ইসলামী আন্দোলনের কেন্দ্রীয় নায়েবে আমির ও নগর সভাপতি মাওলানা মো. আব্দুল আউয়াল।

নামাজে খুলনার সর্বস্তরের মানুষ অংশগ্রহণ করেন। নামাজ শেষে দেশের ওপর দিয়ে বয়ে চলা তীব্র দাবদাহ থেকে আল্লাহর কাছে পানাহ চাওয়া হয়।

এদিকে প্রখর রোদ আর গরমে অতিষ্ঠ হয়ে পড়েছে সাধারণ মানুষ। তাই এক পসলা বৃষ্টির জন্য খুলনার কয়রা উপজেলার মদিনাবাদ হাইস্কুলের মাঠেও বিশেষ নামাজ আদায় করেছেন কয়রাবাসী ।

মঙ্গলবার (২৩ এপ্রিল) সকাল ৯টায় কয়রা উপজেলা ইমাম পরিষদের আয়োজনে মসজিদে আবু বকর সংলগ্ন মদিনাবাদ হাইস্কুলের মাঠে খোলা আকাশের নিচে সালাতুল ইস্তিস্কার নামাজ অনুষ্ঠিত হয়। বিশেষ এ নামাজে কয়রা উপজেলার বিভিন্ন গ্রামের সর্বস্তরের মুসল্লিরা অংশগ্রহণ করেন।

ইমাম পরিষদের জয়েন্ট সেক্রেটারি হাফেজ মাওলানা মনিরুজ্জামানের পরিচালনায় নামাজে ইমামতি করেন মাওলানা হাবিবুল্লাহ বাহার। নামাজ শেষে অনাবৃষ্টি থেকে মুক্তির জন্য বিশেষ মোনাজাত পরিচালনা করেন মাওলানা মো. নেয়ামাতুল্লাহ।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ