1. [email protected] : শেয়ারখবর : শেয়ারখবর
  2. [email protected] : Admin : Admin
  3. [email protected] : muzahid : muzahid
  4. [email protected] : nayan : nayan
সোমবার, ২৭ মে ২০২৪, ১০:৫৮ অপরাহ্ন

এক নজরে সাত কোম্পানির প্রান্তিক প্রতিবেদন

  • আপডেট সময় : সোমবার, ৩ আগস্ট, ২০২০
  • ৫১১ বার দেখা হয়েছে
financial-statement

চলতি হিসাববছরের ৩১ মার্চ ২০২০ সমাপ্ত অনিরীক্ষিত প্রান্তিক প্রতিবেদন (জানুয়ারি-মার্চ, ২০২০) প্রকাশ করেছে সাত কোম্পানি। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

ডাচ্-বাংলা ব্যাংক লিমিটেড: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন, ২০২০) শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে দুই টাকা ৮২ পয়সা, যা আগের বছর একই সময় ছিল দুই টাকা ৮৮ পয়সা। এছাড়া ২০২০ সালের ৩০ জুন তারিখে শেয়ারপ্রতি সম্পদমূল্য দাঁড়িয়েছে ৫৯ টাকা ১৭ পয়সা। প্রথম দুই প্রান্তিক বা ছয় মাসে (জানুয়ারি-জুন, ২০২০) শেয়ারপ্রতি নগদ অর্থপ্রবাহ হয়েছে ৩৬ টাকা ৯১ পয়সা, আগের বছর একই সময় ছিল দুই টাকা ৪৯ পয়সা (লোকসান)।

বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন, ২০২০) শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১৯ পয়সা, যা আগের বছর একই সময় ছিল ৪৯ পয়সা। এছাড়া ২০২০ সালের ৩০ জুন তারিখে শেয়ারপ্রতি সম্পদমূল্য দাঁড়িয়েছে ১৯ টাকা ৮০ পয়সা। প্রথম দুই প্রান্তিক বা ছয় মাসে (জানুয়ারি-জুন, ২০২০) শেয়ারপ্রতি নগদ অর্থপ্রবাহ হয়েছে দুই টাকা ২৭ পয়সা, আগের বছর একই সময় ছিল সাত পয়সা (লোকসান)।

সেন্ট্রাল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন, ২০২০) শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৩৯ পয়সা, যা আগের বছর একই সময় ছিল ৪০ পয়সা। এছাড়া ২০২০ সালের ৩০ জুন তারিখে শেয়ারপ্রতি সম্পদমূল্য দাঁড়িয়েছে ২৫ টাকা ৬৩ পয়সা। প্রথম দুই প্রান্তিক বা ছয় মাসে (জানুয়ারি-জুন, ২০২০) শেয়ারপ্রতি নগদ অর্থপ্রবাহ হয়েছে এক টাকা ২১ পয়সা, আগের বছর একই সময় ছিল এক টাকা ১৩ পয়সা।

প্রভাতী ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন, ২০২০) শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৪২ পয়সা, যা আগের বছর একই সময় ছিল ৩৩ পয়সা। এছাড়া ২০২০ সালের ৩০ জুন তারিখে শেয়ারপ্রতি সম্পদমূল্য দাঁড়িয়েছে ২০ টাকা চার পয়সা। প্রথম দুই প্রান্তিক বা ছয় মাসে (জানুয়ারি-জুন, ২০২০) শেয়ারপ্রতি নগদ অর্থপ্রবাহ হয়েছে এক টাকা ৮৭ পয়সা, আগের বছর একই সময় ছিল এক টাকা ২৪ পয়সা (লোকসান)।

নিটল ইন্স্যুরেন্স লিমিটেড: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন, ২০২০) শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে এক টাকা ২১ পয়সা, যা আগের বছর একই সময় ছিল ৭১ পয়সা। এছাড়া ২০২০ সালের ৩০ জুন তারিখে শেয়ারপ্রতি সম্পদমূল্য দাঁড়িয়েছে ২৭ টাকা ৪৪ পয়সা। প্রথম দুই প্রান্তিক বা ছয় মাসে (জানুয়ারি-জুন, ২০২০) শেয়ারপ্রতি নগদ অর্থপ্রবাহ হয়েছে ৭১ পয়সা, আগের বছর একই সময় ছিল দুই টাকা সাত পয়সা।

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন, ২০২০) শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে এক টাকা ৫০ পয়সা, যা আগের বছর একই সময় ছিল এক টাকা ৬৪ পয়সা। এছাড়া ২০২০ সালের ৩০ জুন তারিখে শেয়ারপ্রতি সম্পদমূল্য দাঁড়িয়েছে ৩৮ টাকা ৮৩ পয়সা। প্রথম দুই প্রান্তিক বা ছয় মাসে (জানুয়ারি-জুন, ২০২০) শেয়ারপ্রতি নগদ অর্থপ্রবাহ হয়েছে ২১ টাকা ৯৬ পয়সা, আগের বছর একই সময় ছিল ১৯ টাকা ৮১ পয়সা।

লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেড: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন, ২০২০) শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে এক পয়সা, যা আগের বছর একই সময় ছিল ৪০ পয়সা। এছাড়া ২০২০ সালের ৩০ জুন তারিখে শেয়ারপ্রতি সম্পদমূল্য দাঁড়িয়েছে ১৮ টাকা ৬৩ পয়সা, যা ২০১৯ সালের ৩১ ডিসেম্বরে ছিল ১৮ টাকা ৪৮ পয়সা। প্রথম দুই প্রান্তিক বা ছয় মাসে (জানুয়ারি-জুন, ২০২০) শেয়ারপ্রতি নগদ অর্থপ্রবাহ হয়েছে দুই টাকা দুই পয়সা, আগের বছর একই সময় ছিল ছয় টাকা ৬২ পয়সা (লোকসান)।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ