1. [email protected] : শেয়ারখবর : শেয়ারখবর
  2. [email protected] : Admin : Admin
  3. [email protected] : muzahid : muzahid
  4. [email protected] : nayan : nayan
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৪৯ পূর্বাহ্ন

ডিএসই’র নতুন এমডি নিয়োগের বিজ্ঞপ্তি

  • আপডেট সময় : সোমবার, ২৭ মে, ২০২৪
  • ৫৩ বার দেখা হয়েছে

দেশের প্রধান শেয়ারবাজারর  ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) প্রতিষ্ঠানটির নতুন ব্যবস্থাপনা পরিচালক (এমডি) নিয়োগ করার জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

রোববার (২৬ মে) ডিএসই’র ওয়েবসাইটে প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আগামী ৩ বছরের জন্য চুক্তিভিত্তিক ডিএসই’র এমডি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীদের আগামী ২০ জুনের মধ্যে অনলাইনে https://career.dse.com.bd:8443/ এবং https://www.dsebd.org/career.php আবেদন জমা দিতে বলা হয়েছে।

এর আগে ডিএসই’র এমডির পদে দায়িত্ব পালন করেন ড. এটিএম তারিকুজ্জামান। তিনি গত ২০ মে নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) কমিশনার হিসেবে যোগদান করেছেন। ফলে ডিএসই’র এমডি পদটি শুন্য হয়। ওই পদের জন্য নিয়োগ বিজ্ঞপ্তিটি প্রকাশ করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, এমডি হতে আগ্রহীদের ব্যবসায়, অর্থনীতি, পরিসংখ্যান, গণিত বা আইনসহ স্নাতক ন্যুনতম ১০ বছরের ব্যবস্থাপনা অভিজ্ঞতা থাকতে হবে। এ ছাড়া ফিনটেক, ইনফরমেশন টেকনোলজি ও গভর্নেন্স বিষয়ে জ্ঞান থাকতে হবে।

তবে শেয়ারবাজারে আন্তর্জাতিক এক্সপোজারসহ ব্যতিক্রমী প্রার্থীর বিষয়ে যোগ্যতা শিথিল করতে পারে বোর্ড। এ ছাড়াও শেয়ারবাজার-ফিনান্সিয়াল ইনস্টিটিউশন সম্পর্কিত বৈদেশিক অভিজ্ঞতা থাকতে হবে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ