1. [email protected] : শেয়ারখবর : শেয়ারখবর
  2. [email protected] : Admin : Admin
  3. [email protected] : muzahid : muzahid
  4. [email protected] : nayan : nayan
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:১৫ পূর্বাহ্ন

সিলেটে টিলা ধসে একই পরিবারের নিখোঁজ ৩

  • আপডেট সময় : সোমবার, ১০ জুন, ২০২৪
  • ৩৪ বার দেখা হয়েছে

বৃষ্টির কারণে সিলেট নগরীর চামেলীবাগ এলাকায় টিলা ধসে মাটিচাপা পড়ে একই পরিবারের তিন জন নিখোঁজ রয়েছেন। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিলেট সিটি করপোরেশনের (সিসিক) পরিচ্ছন্নতা কর্মীরা উদ্ধার তৎপরতা চালাচ্ছেন।

সোমবার (১০ জুন) সকালের দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত অবস্থায় তিন জনকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে উদ্ধার কাজে তাদের সহায়তা করার জন্য সেনাবাহিনীর একটি টিমও ঘটনাস্থলে পৌঁছেছে। রাস্তা ছোট হওয়ায় মাটি কাটার কোনো যন্ত্র নিয়ে ঘটনাস্থলে যেতে পারেনি উদ্ধারকারী দল। ফলে হাত দিয়ে মাটি কেটে উদ্ধার কাজ পরিচালনা করতে হচ্ছে।

সিসিকের ৩৫নং ওয়ার্ড কাউন্সিলর জাহাঙ্গীর আলম বলেন, ‘ধসে পড়া বাড়িতে দুটি পরিবার থাকতো। টিলা ধসে চাপা পড়া ঘরের নিচে দুই পরিবারের ছয় জন আটকে পড়েছিলেন। পুলিশ, ফায়ার সার্ভিস এবং আমরা এসে এক পরিবারের তিন জনকে উদ্ধার করেছি। আরেক পরিবারের তিন জন এখনও মাটির নিচে আছে। বৃষ্টির কারণে উদ্ধার অভিযানে বেগ পেতে হচ্ছে। ফায়ার সার্ভিসের দুটি ইউনিট কাজ করছে।’

শাহপরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী জানান, বৃষ্টির কারণে টিলা ধসে একটি আধাপাকা ঘরের উপরে পড়েছে। ওই ঘরের নিচে তিন জন মানুষ রয়েছেন।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ