1. [email protected] : শেয়ারখবর : শেয়ারখবর
  2. [email protected] : Admin : Admin
  3. [email protected] : muzahid : muzahid
  4. [email protected] : nayan : nayan
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৩৯ পূর্বাহ্ন

আজ ৯ কোম্পানির বোর্ড সভা

  • আপডেট সময় : সোমবার, ১০ আগস্ট, ২০২০
  • ২৪০ বার দেখা হয়েছে
Meeting

পুঁজিবাজারে তালিকাভুক্ত ৯ কোম্পানির পরিচালনা পর্ষদের বোর্ড সভা আজ অনুষ্ঠিত হবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

সাউথইস্ট ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি কমিটির সভা ১০ আগস্ট, বিকেল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০২০ সমাপ্ত সময়ের নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার করে বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হবে।

এনএলআই ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি কমিটির সভা ১০ আগস্ট, বিকেল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০২০ সমাপ্ত সময়ের নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার করে বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হবে।

ট্রাস্ট ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি কমিটির সভা ১০ আগস্ট, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০২০ সমাপ্ত সময়ের নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার করে বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হবে।

ফার্স্ট জনতা ব্যাংক মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি কমিটির সভা ১০ আগস্ট, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০২০ সমাপ্ত সময়ের নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার করে বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হবে।

ফার্স্ট বাংলাদেশ ফিক্সড ইনকাম ফান্ডের ট্রাস্টি কমিটির সভা ১০ আগস্ট, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০২০ সমাপ্ত সময়ের নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার করে বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হবে।

এক্সিম ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি কমিটির সভা ১০ আগস্ট, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে।সভায় ৩০ জুন, ২০২০ সমাপ্ত সময়ের নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার করে বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হবে।

আইএফআইসি ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি কমিটির সভা ১০ আগস্ট, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০২০ সমাপ্ত সময়ের নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার করে বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হবে।

ইবিএল ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি কমিটির সভা ১০ আগস্ট, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০২০ সমাপ্ত সময়ের নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার করে বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হবে।

অগ্রণী ইন্স্যুরেন্স লিমিটেডের বোর্ড সভা ১০ আগস্ট, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০২০ সমাপ্ত সময়ের নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার করে বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হবে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ