1. [email protected] : শেয়ারখবর : শেয়ারখবর
  2. [email protected] : Admin : Admin
  3. [email protected] : muzahid : muzahid
  4. [email protected] : nayan : nayan
সোমবার, ২৭ মে ২০২৪, ১০:৪০ অপরাহ্ন

বুধবার লেনদেনে ফিরছে ৩ কোম্পানি

  • আপডেট সময় : মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০
  • ৫০৫ বার দেখা হয়েছে
IMG_20200805_145744-600x337

আগামী বুধবার শেয়ার লেনদেনে ফিরছে ৩ কোম্পানি বার্ষিক সাধারণ সভা (এজিএম) সংক্রান্ত রেকর্ড ডেটের কারণে বন্ধ রয়েছে। কোম্পানিগুলো হলো- রিপাবলিক ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড, ন্যাশনাল ক্রেডিট অ্যান্ড কমার্স (এনসিসি) ব্যাংক লিমিটেড ও এবি ব্যাংক লিমিটেড।

এবি ব্যাংক: ৩১ ডিসেম্বর সমাপ্ত ২০১৯ হিসাব বছরের জন্য শেয়ারহোল্ডারদের ৫ শতাংশ স্টক লভ্যাংশ প্রদানের সুপারিশ করেছে ব্যাংকটির পরিচালনা পর্ষদ। আলোচ্য সময়ে প্রতিষ্ঠানটির সম্মিলিত ইপিএস হয়েছে ১৬ পয়সা, আগের হিসাব বছরের একই সময়ে যা ছিল ৬ পয়সা। ৩১ ডিসেম্বর সম্মিলিত এনএভিপিএস দাঁড়িয়েছে ৩১ টাকা ৬৯ পয়সা, আগের হিসাব বছর শেষে যা ছিল ৩১ টাকা ৫১ পয়সা। আগামী ২২ সেপ্টেম্বর ব্যাংকের এজিএম অনুষ্ঠিত হবে। এজিএমের সময় ও ভেন্যু পরে জানানো হবে।

রিপাবলিক ইন্স্যুরেন্স: ৩১ ডিসেম্বর সমাপ্ত ২০১৯ হিসাব বছরের জন্য শেয়ারহোল্ডারদের মোট ১৪ শতাংশ লভ্যাংশ প্রদানের সুপারিশ করেছে কোম্পানির পরিচালনা পর্ষদ। এর মধ্যে ৭ শতাংশ নগদ ও ৭ শতাংশ স্টক লভ্যাংশ। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ২ পয়সা, আগের হিসাব বছরের একই সময়ে যা ছিল ১ টাকা ৪১ পয়সা (পুনর্মূল্যায়িত)। ৩১ ডিসেম্বর শেয়ারপ্রতি নিট সম্পদমূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১৫ টাকা ৪৯ পয়সা, আগের হিসাব বছর শেষে যা ছিল ১৪ টাকা ৮২ পয়সা। আগামী ৩ সেপ্টেম্বর বেলা ১২টায় ডিজিটাল প্লাটফর্মে কোম্পানির এজিএম অনুষ্ঠিত হবে।

এনসিসি ব্যাংক: ৩১ ডিসেম্বর সমাপ্ত ২০১৯ হিসাব বছরের জন্য শেয়ারহোল্ডারদের মোট ১৭ শতাংশ লভ্যাংশ প্রদানের সুপারিশ করেছে ব্যাংকটির পরিচালনা পর্ষদ। এর মধ্যে ১৫ শতাংশ নগদ ও ২ শতাংশ স্টক লভ্যাংশ। আলোচ্য সময়ে কোম্পানিটির সম্মিলিত ইপিএস হয়েছে ২ টাকা ৩০ পয়সা, আগের হিসাব বছরের একই সময়ে যা ছিল ১ টাকা ৯৭ পয়সা। ৩১ ডিসেম্বর সম্মিলিত এনএভিপিএস দাঁড়িয়েছে ২১ টাকা ২ পয়সা, আগের হিসাব বছর শেষে যা ছিল ১৯ টাকা ১৯ পয়সা। আগামী ২৮ সেপ্টেম্বর বেলা ১১টায় ঢাকা ক্যান্টনমেন্টের কুর্মিটোলা গলফ ক্লাবে কোম্পানির এজিএম অনুষ্ঠিত হবে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ