1. [email protected] : শেয়ারখবর : শেয়ারখবর
  2. [email protected] : Admin : Admin
  3. [email protected] : muzahid : muzahid
  4. [email protected] : nayan : nayan
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১২:৪১ অপরাহ্ন

কবিতায় ভাইরাল আবেদনময়ী মিথিল

  • আপডেট সময় : সোমবার, ২৪ আগস্ট, ২০২০
  • ৪৭৩ বার দেখা হয়েছে
mithila

সব পাখি ঘরে আসে-সব নদী- ফুরায় এ-জীবনের সব লেনদেন; থাকে শুধু অন্ধকার, মুখোমুখি বসিবার বনলতা সেন’- কবি জীবনানন্দ দাশের বিখ্যাত দুটি লাইন। মডেল ও অভিনেত্রী মিথিলা আজ সামাজিক যোগাযোগমাধ্যমে এই দুটি লাইন শেয়ার করেছেন। সঙ্গে আবেদন ছড়ানো এক ছবি।

সেই ছবিতে মিথিলাকে দেখা গেল শাড়িতে। কিন্তু ব্লাউজ নেই। খোলা চুলে মোহনীয় দৃষ্টিতে তাকিয়ে আছেন তিনি।

ছবিটি প্রকাশ হতেই বেশ হৈচৈ ফেলে দিয়েছে। এতে এখন পর্যন্ত লাইক পড়েছে ৭১ হাজার। মন্তব্যের ঘরে প্রায় ৮ হাজার মানুষ তার ছবি ও পোস্ট নিয়ে লিখেছেন। দুই বাংলার অনেক তারকাও ছবি নিয়ে নিজেদের মত প্রকাশ করেছেন। এটি শেয়ার করেছেন ৬৯১ জন।

জীবনানন্দের বনলতা সেন রূপে মিথিলাকে দেখে তার অনেক অনুসারীরা ছবিটির প্রশংসা করছেন। অনেকে আবার সমালোচনা করতেও ছাড়ছেন না। তারা প্রশ্ন তুলছেন অভিনেত্রীর স্বল্পবসন নিয়ে। তবে প্রংশসা বা সমালোচনা- কোনোকিছুতেই জবাব দিচ্ছেন না মিথিলা।

করোনাকালের পুরোটা সময় ঢাকাতেই ছিলেন কলকাতার চলচ্চিত্র পরিচালক সৃজিত মুখার্জির স্ত্রী মিথিলা। পরিস্থিতি একটু স্বাভাবিক হতেই সম্প্রতি ছুটে গেছেন স্বামীর কাছে। সঙ্গে আছে একমাত্র মেয়েও। কলকাতায় গিয়ে যে বেশ আনন্দের মুডে আছেন তিনি সেটা বোঝা যাচ্ছে প্রতিদিন রোমান্টিক সব ছবি আর ক্যাপশনে।

অনেকে অবশ্য এমনটাও ভাবছেন, সৃজিতের নতুন কোনো সিনেমায় দেখা যেতে পারে মিথিলাকে। সেজন্যই বেশ আয়োজন করে তোলা হয়েছে এসব ছবি। হয়তো তা চরিত্রেরই প্রয়োজনে। সে কতোটা সত্য কতোটা মিথ্যে তা জানেন বনলতারূপী মিথিলা আর তার সৃজিতের সিনেমার ভবিষ্যৎ।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ