1. [email protected] : বাংলারকন্ঠ : শেয়ারখবর
  2. [email protected] : sharekhabor.com : sharekhabor.com
  3. [email protected] : muzahid : muzahid
  4. [email protected] : nayan : nayan
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৫১ অপরাহ্ন

বিক্রেতা শূণ্য ৫ কোম্পানির শেয়ারে

  • আপডেট সময় : বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০
  • ৪০৫ বার দেখা হয়েছে
dse

দেশের শেয়ারবাজারে তালিকাভুক্ত ৫ কোম্পানির শেয়ারে বিক্রেতা উধাও। বুধবার (২৩ সেপ্টেম্বর) লেনদেন শুরু কিছু সময় পর কোম্পানিগুলোর শেয়ার বিক্রেতা শূণ্য হয়ে পড়েছে।

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো : ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ, নিটল ইন্স্যুরেন্স, পূরবী জেনারেল ইন্স্যুরেন্স, কেয়া কসমেটিকস এবং রূপালী ইন্স্যুরেন্স।

প্রাপ্ত তথ্যমতে, আজ ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজের শেয়ার লেনদেন শুরু হয়েছে। প্রথম দিন কোম্পানিটির অ্যাডজাস্ট ওপেনিং প্রাইস ছিল ২৫২ টাকায়। আর শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩৭৮ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩৭৮ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১২৬ টাকা বা ৫০ শতাংশ বেড়েছে।

নিটল ইন্স্যুরেন্স : মঙ্গলবার নিটল ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৫৫.৭০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৫৮ টাকা। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৬১.২০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৫.৫০ টাকা বা ৯.৮৭ শতাংশ বেড়েছে।

পূরবী জেনারেল ইন্স্যুরেন্স : মঙ্গলবার পূরবী জেনারেল ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ২৪.৪০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৪.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৬.৮০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২.৪০ টাকা বা ৯.৮৩ শতাংশ বেড়েছে।

কেয়া কসমেটিকস : মঙ্গলবার কেয়া কসমেটিকসের শেয়ারের ক্লোজিং দর ছিল ৬.৪০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৬.৪০ টাকা। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৭ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ০.৬০ টাকা বা ৯.৩৭ শতাংশ বেড়েছে।

রূপালী ইন্স্যুরেন্স : মঙ্গলবার রূপালী ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ২৮.৯০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৮.৯০ টাকা। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩১.৭০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২.৮০ টাকা বা ৯.৬৮ শতাংশ বেড়েছে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ