1. [email protected] : শেয়ারখবর : শেয়ারখবর
  2. [email protected] : Admin : Admin
  3. [email protected] : muzahid : muzahid
  4. [email protected] : nayan : nayan
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ১১:৫৯ পূর্বাহ্ন

বিক্রেতা উধাও ৬ কোম্পানির শেয়ারে

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০
  • ৪০৪ বার দেখা হয়েছে
Halted1

দেশের শেয়ারবাজারে তালিকাভুক্ত ৬ কোম্পানির শেয়ারে বিক্রেতা উধাও । বৃহস্পতিবার (২৪সেপ্টেম্বর) লেনদেন শুরু কিছু সময় পর কোম্পানিগুলোর শেয়ার বিক্রেতা শূণ্য হয়ে পড়েছে।

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

এদিকে কোম্পানিগুলো হলো : ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ, বিডি ওয়েল্ডিং, কেয়া কসমেটিকস, সন্ধানী লাইফ ইন্স্যুরেন্স, পদ্মা লাইফ ইন্স্যুরেন্স এবং সানলাইফ ইন্স্যুরেন্স।

প্রাপ্ত তথ্যমতে, বুধবার ওয়ালটনের শেয়ারের ক্লোজিং দর ছিল ৩৭৮ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৫৬৭ টাকা। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৫৬৭ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১৮৯ টাকা বা ৫০ শতাংশ বেড়েছে।

বিডি ওয়েল্ডিং : বুধবার বিডি ওয়েল্ডিংয়ের শেয়ারের ক্লোজিং দর ছিল ২১ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২১ টাকা ৫০ পয়সা। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৩ টাকা ১০পয়সায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২ টাকা ১০ পয়সা বা ১০ শতাংশ বেড়েছে।

কেয়া কসমেটিকস: বুধবার কেয়া কসমেটিকসের শেয়ারের ক্লোজিং দর ছিল ৭ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৭ টাকা ৫০ পয়সায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৭ টাকা ৭০ পয়সায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৭০ পয়সা বা ১০ শতাংশ বেড়েছে।

সন্ধানী লাইফ ইন্স্যুরেন্স : বুধবার সন্ধানী লাইফ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ২৮ টাকা ৩০ পয়সায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩১ টাকা ১০ পয়সা। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩১ টাকা ১০ পয়সায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২ টাকা ৮০ পয়সা বা ৯.৮৯ শতাংশ বেড়েছে।

পদ্মা ইসলামী লাইফ ইন্স্যুরেন্স: বুধবার পদ্মা ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৯ টাকা ৫০ পয়সায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২০ টাকা ৫০ পয়সা। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২১ টাকা ৪০ পয়সায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১ টাকা ৯০ পয়সা বা ৯.৭৪ শতাংশ বেড়েছে।

সানলাইফ ইন্স্যুরেন্স : বুধবার সানলাইফ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৯ টাকা ৯০ পয়সায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২১ টাকা। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২১ টাকা ৮০ পয়সায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১ টাকা ৯০ পয়সা বা ৯.৫৪ শতাংশ বেড়েছে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ