1. [email protected] : বাংলারকন্ঠ : শেয়ারখবর
  2. [email protected] : sharekhabor.com : sharekhabor.com
  3. [email protected] : muzahid : muzahid
  4. [email protected] : nayan : nayan
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৫৪ অপরাহ্ন

লভ্যাংশ না দেওয়ার সিদ্ধান্ত জিলবাংলা সুগারের

  • আপডেট সময় : বুধবার, ২৮ অক্টোবর, ২০২০
  • ১৮৯ বার দেখা হয়েছে
jil-bangla-

দেশের শেয়ারবাজারে তালিকাভুক্ত খাদ্য ও আনুষাঙ্গিক খাতের কোম্পানি জিলবাংলা সুগার লিমিটেড বিনিয়োগকারীদের জন্য ৩০ জুন, ২০২০ সমাপ্ত অর্থবছরে লভ্যাংশ না দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

এছাড়া একই সাথে কোম্পানিটি প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী কোম্পানির লোকসানের পরিমান কিছুটা কমেছে।

ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

প্রাপ্ত তথ্যমতে, ৩০ জুন, ২০২০ সমাপ্ত অর্থবছরে কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৯৩ টাকা ৬৯ পয়সা। এছাড়া শেয়ার প্রতি কার্যকরী নগদ প্রবাহের পরিমাণ (এনওসিএফপিএস) হয়েছে ৮৬ টাকা ৯৬ পয়সা ঋণাত্নক এবং আর শেয়ার প্রতি দায় হয়েছে ৭০১ টাকা ৪৬ পয়সা।

ঘোষিত লভ্যাংশ বিনিয়োগকারীদের সম্মতিক্রমে অনুমোদনের জন্য এ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ১২ ডিসেম্বর, দুপুর ১টায়, জামালপুর শিল্পকলা একাডেমি অডিটরিয়ামে অনুষ্ঠিত হবে।

কোম্পানিটির এ সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ১৭ নভেম্বর।

এদিকে, প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২০) কোম্পানির শেয়ার লোকসান হয়েছে ১৯ টাকা ৩৬ পয়সা। যা আগের বছর একই সময় ছিল ১৯ টাকা ৭০ পয়সা।

আলোচিত সময় কোম্পানির শেয়ার প্রতি কার্যকরী নগদ প্রবাহের পরিমাণ (এনওসিএফপিএস) হয়েছে ১৯ টাকা নেগেটিভ এবং শেয়ার প্রতি দায় হয়েছে ৭২০ টাকা ৮২ পয়সা।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ