1. [email protected] : শেয়ারখবর : শেয়ারখবর
  2. [email protected] : Admin : Admin
  3. [email protected] : muzahid : muzahid
  4. [email protected] : nayan : nayan
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৭:৫২ পূর্বাহ্ন

ফাইন্যান্স সার্ভিসেস ও ইন্টারন্যাশনাল লিজিংয়ের নো ডিভিডেন্ড ঘোষণা

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৫ নভেম্বর, ২০২০
  • ২০০ বার দেখা হয়েছে
international-leasing

দেশের শেয়ারবাজারে তালিকাভুক্ত ইন্টারন্যাশনাল লিজিং ও ফাইন্যান্স সার্ভিসেস লিমিটেড ২০১৯, সমাপ্ত অর্থবছরের শেয়ার হোল্ডারদের জন্য কোনো ডিভিডেন্ড ঘোষণা করেনি।

কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

প্রাপ্ত তথ্যমতে, সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান (ইপিএস) হয়েছে ১২৬ টাকা ৩৬ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় ছিল ৫১ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি সম্পদ (এনএভিপিএস) দাঁড়িয়েছে ঋণাত্মক ১১৩ টাকা ৬৩ পয়সা।

এদিকে কোম্পানিটির বার্ষিক সাধারণ সভার (এজিএম) আগামী ১৯ নভেম্বর ডিজিটাল প্ল্যাটফর্মে অনুষ্ঠিত হবে। রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১৭ নভেম্বর।

৩১ মার্চ ২০২০, পর্যন্ত প্রথম প্রান্তিকে কোম্পানিটি সমন্বিতভাবে শেয়ার প্রতি লোকসান দেখিয়েছে ৪ টাকা ৪২ পয়সা। গত বছর একই সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় ছিল ৮ পয়সা।

দ্বিতীয় প্রান্তিকে (জানুয়ারি- জুন ২০২০) কোম্পানিটি সমন্বিতভাবে শেয়ার প্রতি লোকসান দেখিয়েছে ৭ টাকা ৩৮ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় ছিল ৯ পয়সা।

এদিকে নয় মাসে (জানুয়ারি- সেপ্টেম্বর ২০২০) কোম্পানিটি সমন্বিতভাবে লোকসান দেখিয়েছে ১১ টাকা ৩৮ পয়সা, আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ১১ পয়সা।

এছাড়াও (জুলাই-সেপ্টেম্বর ২০২০) তিন মাসে কোম্পানিটি শেয়ার প্রতি লোকসান দেখিয়েছে ৪ টাকা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ২ পয়সা।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ