1. [email protected] : শেয়ারখবর : শেয়ারখবর
  2. [email protected] : Admin : Admin
  3. [email protected] : muzahid : muzahid
  4. [email protected] : nayan : nayan
সোমবার, ২৭ মে ২০২৪, ০৯:০৬ অপরাহ্ন

এবার ইউটিউব মাতাচ্ছে হিরো আলমের ‘কিস মি’ (ভিডিও)

  • আপডেট সময় : বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০
  • ৬১৫ বার দেখা হয়েছে
kiss-me-.Thumbel-

বিনোদন ডেস্ক : একের পর এক গান উপহার দিয়ে চলেছেন সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে রাতারাতি তারকা হয়ে ওঠা হিরো আলম খ্যাত হিরো আলম। সমালোচনার তীর উপেক্ষা করে গান গেয়ে যাচ্ছেন তিনি।

কোনো সমালোচনাই তাঁর এই গান গাওয়া আটকাতে পারছে না। সম্প্রতি মুক্তি পেয়েছে হিরো আলমের নতুন গান ‘কিস মি’। ওই গানের মিউজিক ভিডিও প্রকাশিত হয়েছে Sristy Music -এর ইউটিউব চ্যানেলে।

প্রিন্স খানের কথা ও সুরে গানটিতে হিরো আলম নিজেই কন্ঠ দিয়েছেন। গানটির সঙ্গীতায়োজন করেছেন এস রুহুল। ওই ভিডিওতে তাঁকে একটি র‍্যাপটাইপের গান গাইতে দেখা যাচ্ছে।

গান গাওয়া প্রসঙ্গে হিরো আলম বলেন, আমি একটু বিনোদন দিতে চাই। আমি তো কারও পিছে লাগিনি। কে কী সমালোচনা করলো আমি কেয়ার করি না! গান গাইতে গিয়ে ভুলভ্রান্তি হলে সবাইকে ক্ষমার দৃষ্টিতে দেখার আহ্বানও জানান হিরো আলম।

তিনি আরও বলেন, গানের মাধ্যমে নতুনভাবে নিজেকে প্রেজেন্ট করেছি। আশা করছি ‘কিস মি’ গানটি সবার কাছে ভালো লাগবে। আরো কিছু চমক নিয়ে দর্শকদের মাঝে হাজির হবো, সেই পর্যন্ত অপেক্ষা করুন।

উল্লেখ্য, গত শুক্রবার (১৮ ডিসেম্বর) Sristy Music – এর ইউটিউবে প্রকাশিত হয়েছে ওই মিউজিক ভিডিওটি। গানের ভিডিওটি পরিচালনা করেছেন সাইফুল ইসলাম।

উল্লেখ্য, গত ২৬ নভেম্বর হিরো আলম ‘বাবু খাইছো’ নামে একটি গান রিলিজ করেন। এ নিয়ে নেতিবাচক প্রতিক্রিয়া এলেও থামেনকি আলম। ধারাবাহিকভাবে গান করে যাচ্ছেন তিনি।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ