1. [email protected] : শেয়ারখবর : শেয়ারখবর
  2. [email protected] : Admin : Admin
  3. [email protected] : muzahid : muzahid
  4. [email protected] : nayan : nayan
বুধবার, ১৯ জুন ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন

বিক্রেতা শূন্য, শেয়ার কিনতে পারছে না বিনিয়োগকারীরা

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২১ জানুয়ারী, ২০২১
  • ২১৮ বার দেখা হয়েছে
Halted1

দেশের শেয়ারবাজারে তালিকাভুক্ত তিন কোম্পানির শেয়ার বিক্রি করার মতো কোনো বিনিয়োগকারী নেই। আজ বহস্পতিবার লেনদেনের প্রথমভাগেই কোম্পানিগুলোর শেয়ার বিক্রেতা শূন্য হয়ে পড়ে। ফলে কোম্পানিগুলোর শেয়ার বিনিয়োগকারীরা কিনতে পারছে না। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো : ফার্স্ট ফাইন্যান্স, জিবিবি পাওয়ার এবং এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেড।

বুধবার ফার্স্ট ফাইন্যান্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৬ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৬ টাকা ১০ পয়সায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৬ টাকা ৬০ পয়সায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৬০ পয়সা বা ১০ শতাংশ বেড়েছে।

বুধবার জিবিবি পাওয়ারের শেয়ারের ক্লোজিং দর ছিল ২৩ টাকা ১০ পয়সায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৩ টাকা ৩০ পয়সায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৫ টাকা ৪০ পয়সায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২ টাকা ৩০পয়সা বা ৯.৯৫ শতাংশ বেড়েছে।

বুধবার এনার্জিপ্যাক পাওয়ারের শেয়ারের ক্লোজিং দর ছিল ৬৯ টাকা ৭০ পয়সায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৭৬ টাকা ৬০ পয়সায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৭৬ টাকা ৬০ পয়সায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৬ টাকা ৯০ পয়সা বা ৯.৯০ শতাংশ বেড়েছে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ