1. [email protected] : শেয়ারখবর : শেয়ারখবর
  2. [email protected] : Admin : Admin
  3. [email protected] : muzahid : muzahid
  4. [email protected] : nayan : nayan
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:১৪ অপরাহ্ন

বিক্রেতা শূন্য ৬ কোম্পানির শেয়ারে

  • আপডেট সময় : রবিবার, ৩০ মে, ২০২১
  • ১৬৩ বার দেখা হয়েছে
Halted1

দেশের শেয়ারবাজারে তালিকাভুক্ত ৬ কোম্পানির শেয়ার ও ইউনিট বিক্রি করার মতো কোনো বিনিয়োগকারী নেই। আজ (৩০ মে) লেনদেন চলাকালীন সময় কোম্পানিগুলোর শেয়ার বিক্রেতা শূন্য হয়ে পড়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্যজানা গেছে।

কোম্পানিগুলোর হলো : প্রগতি লাইফ ইন্স্যুরেন্স, যমুনা ব্যাংক, পদ্মা লাইফ ইন্স্যুরেন্স, ইফাদ অটোস, ডেল্টা লাইফ ইন্স্যুরেন্স এবং মেট্রো স্পিনিং।

জানা গেছে, বৃহস্পতিবার প্রগতি লাইফ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৯৭.১০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১০৬.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১০৬.৮০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৯.৭০ টাকা বা ৯.৯৯ শতাংশ বেড়েছে।

যমুনা ব্যাংক : বৃহস্পতিবার যমুনা ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর ছিল ২১.৩০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৩.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৩.৪০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২.১০ টাকা বা ৯.৮৫ শতাংশ বেড়েছে।

ইফাদ অটোস : বৃহস্পতিবার ইফাদ অটোসের শেয়ারের ক্লোজিং দর ছিল ৫০.৩০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৫১.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৫৫.৩০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৫ টাকা বা ৯.৯৪ শতাংশ বেড়েছে।

মেট্রো স্পিনিং : বৃহস্পতিবার মেট্রো স্পিনিংয়ের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৪.৭০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৬.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৬.১০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১.৪০ টাকা বা ৯.৫২ শতাংশ বেড়েছে।

পদ্মা লাইফ ইন্স্যুরেন্স : বৃহস্পতিবার পদ্মা লাইফ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৩১.৬০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩৪.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩৪.৭০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৩.১০ টাকা বা ৯.৪৯ শতাংশ বেড়েছে।

ডেল্টা লাইফ ই্ন্স্যুরেন্স : বৃহস্পতিবার ডেল্টা লাইফ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৯৬.৫০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৯৯ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১০৬.১০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৯.৬০ টাকা বা ৯.৯৪ শতাংশ বেড়েছে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ