1. [email protected] : শেয়ারখবর : শেয়ারখবর
  2. [email protected] : Admin : Admin
  3. [email protected] : muzahid : muzahid
  4. [email protected] : nayan : nayan
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৩৭ পূর্বাহ্ন

চড়া দরেও মিলছে না ২৬ কোম্পানির শেয়ার

  • আপডেট সময় : রবিবার, ১৩ জুন, ২০২১
  • ১৫২ বার দেখা হয়েছে
tpo

ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) সর্বোচ্চ দরেও কেনা যায়নি পুঁজিবাজারে তালিকাভুক্ত ২৬ প্রতিষ্ঠানের শেয়ার। কোম্পানিগুলোর হলো- বিআইএফসি, পেপার প্রসেসিং, মুন্নু ফেব্রিক্স, মুন্নু স্পুল ম্যানুফ্যাকচারিং, সুরিদ ইন্ডাস্ট্রিজ, ফ্যামিলি টেক্স, তমিজউদ্দিন টেক্সটাইল, রিলায়েন্স ইন্স্যুরেন্স, আলিফ ইন্ডাস্ট্রিজ, ওরিয়ন ফার্মা, ইনডেক্স এগ্রো, অগ্রনী ইন্স্যুরেন্স, মেঘনা কনডেন্সড মিল্ক, মিথুন নিটিং, পেনিনসুলা, জেনারেশন নেক্সট, রূপালী ব্যাংক, সাফকো স্পিনিং, কপারটেক, ফরচুন সুজ, এমারেল্ড অয়েল, তাল্লু স্পিনিং, এপোলো ইস্পাত, এএফসি এগ্রো বাইওটেক কেমিক্যাল, অলটেক্স ইন্ডাস্ট্রিজ এবং জাহিন স্পিনিং। আজ এসব কোম্পানির শেয়ার দর সার্কিট ব্রেকারের সর্বোচ্চ সীমা স্পর্শ করাসহ হল্ডেড হয়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

বিআইএফসি : আগের কার্যদিবস বৃহস্পতিবার কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৪ টাকা। আজ কোম্পানিটির সর্বোচ্চ দর উঠেছে ৪ টাকা ৪০ পয়সায় এবং ক্লোজিং দর হয়েছে ৪ টাকা ৪০ পয়সায়। আজ শেয়ারটির দর বেড়েছে ৪০ পয়সা বা ১০.০০ শতাংশ।

পেপার প্রসেসিং : আজ কোম্পানিটির সর্বোচ্চ দর উঠেছে ১৭ টাকা ৬০ পয়সায় এবং ক্লোজিং দর হয়েছে ১৭ টাকা ৬০ পয়সায়। আজ শেয়ারটির দর বেড়েছে এক টাকা ৬০ পয়সা বা ১০.০০ শতাংশ।

মুন্নু ফেব্রিক্স : আজ কোম্পানিটির সর্বোচ্চ দর উঠেছে ১১ টাকা এবং ক্লোজিং দর হয়েছে ১১ টাকা। আজ শেয়ারটির দর বেড়েছে এক টাকা বা ১০.০০ শতাংশ।

সুরিদ ইন্ডাস্ট্রিজ : আগের কার্যদিবস বৃহস্পতিবার কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ১৭ টাকা। আজ কোম্পানিটির সর্বোচ্চ দর উঠেছে ১৮ টাকা ৭০ পয়সায় এবং ক্লোজিং দর হয়েছে ১৮ টাকা ৭০ পয়সায়। আজ শেয়ারটির দর বেড়েছে এক টাকা ৭০ পয়সা বা ১০.০০ শতাংশ।

ফ্যামিলি টেক্স : আগের কার্যদিবস বৃহস্পতিবার কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৩ টাকা। আজ কোম্পানিটির সর্বোচ্চ দর উঠেছে ৩ টাকা ৩০ পয়সায় এবং ক্লোজিং দর হয়েছে ৩ টাকা ৩০ পয়সায়। আজ শেয়ারটির দর বেড়েছে ৩০ পয়সা বা ১০.০০ শতাংশ।

তমিজউদ্দিন টেক্সটাইল : আজ কোম্পানিটির সর্বোচ্চ দর উঠেছে ১৩ টাকা ২০ পয়সায় এবং ক্লোজিং দর হয়েছে ১৩ টাকা ২০ পয়সায়। আজ শেয়ারটির দর বেড়েছে এক টাকা ২০ পয়সা বা ১০.০০ শতাংশ।

রিলায়েন্স ইন্স্যুরেন্স : আগের কার্যদিবস বৃহস্পতিবার কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৯৬ টাকা ৩০ পয়সা। আজ কোম্পানিটির সর্বোচ্চ দর উঠেছে ১০৫ টাকা ৯০ পয়সায় এবং ক্লোজিং দর হয়েছে ১০৫ টাকা ৯০ পয়সায়। আজ শেয়ারটির দর বেড়েছে ৯ টাকা ৬০ পয়সা বা ৯.৯৬ শতাংশ।

আলিফ ইন্ডাস্ট্রিজ : আগের কার্যদিবস বৃহস্পতিবার কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৩১ টাকা ১০ পয়সা। আজ কোম্পানিটির সর্বোচ্চ দর উঠেছে ৩৪ টাকা ২০ পয়সায় এবং ক্লোজিং দর হয়েছে ৩৪ টাকা ২০ পয়সায়। আজ শেয়ারটির দর বেড়েছে ৩ টাকা ১০ পয়সা বা ৯.৯৬ শতাংশ।

ওরিয়ন ফার্মা : আগের কার্যদিবস বৃহস্পতিবার কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৫২ টাকা ৩০ পয়সা। আজ কোম্পানিটির সর্বোচ্চ দর উঠেছে ৫৭ টাকা ৫০ পয়সায় এবং ক্লোজিং দর হয়েছে ৫৭ টাকা ৫০ পয়সায়। আজ শেয়ারটির দর বেড়েছে ৫ টাকা ২০ পয়সা বা ৯.৯৪ শতাংশ।

ইনডেক্স এগ্রো : আগের কার্যদিবস বৃহস্পতিবার কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ১০০ টাকা ৬০ পয়সা। আজ কোম্পানিটির সর্বোচ্চ দর উঠেছে ১১০ টাকা ৬০ পয়সায় এবং ক্লোজিং দর হয়েছে ১১০ টাকা ৬০ পয়সায়। আজ শেয়ারটির দর বেড়েছে ১০ টাকা বা ৯.৯৪ শতাংশ।
অগ্রণী ইন্স্যুরেন্স : আগের কার্যদিবস বৃহস্পতিবার কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৫৮ টাকা ৪০ পয়সা। আজ কোম্পানিটির সর্বোচ্চ দর উঠেছে ৬৪ টাকা ২০ পয়সায় এবং ক্লোজিং দর হয়েছে ৬৪ টাকা ২০ পয়সায়। আজ শেয়ারটির দর বেড়েছে ৫ টাকা ৮০ পয়সা বা ৯.৯৩ শতাংশ।

মেঘনা কনডেন্সড মিল্ক : আগের কার্যদিবস বৃহস্পতিবার কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ১১ টাকা ১০ পয়সা। আজ কোম্পানিটির সর্বোচ্চ দর উঠেছে ১২ টাকা ২০ পয়সায় এবং ক্লোজিং দর হয়েছে ১২ টাকা ২০ পয়সায়। আজ শেয়ারটির দর বেড়েছে এক টাকা ১০ পয়সা বা ৯.৯১ শতাংশ।

মিথুন নিটিং : আগের কার্যদিবস বৃহস্পতিবার কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ১০ টাকা ১০ পয়সা। আজ কোম্পানিটির সর্বোচ্চ দর উঠেছে ১১ টাকা ১০ পয়সায় এবং ক্লোজিং দর হয়েছে ১১ টাকা ১০ পয়সায়। আজ শেয়ারটির দর বেড়েছে এক টাকা বা ৯.৯০ শতাংশ।

পেনিনসুলা : আগের কার্যদিবস বৃহস্পতিবার কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ২১ টাকা ৩০ পয়সা। আজ কোম্পানিটির সর্বোচ্চ দর উঠেছে ২৩ টাকা ৪০ পয়সায় এবং ক্লোজিং দর হয়েছে ২৩ টাকা ৪০ পয়সায়। আজ শেয়ারটির দর বেড়েছে ২ টাকা ১০ পয়সা বা ৯.৮৫ শতাংশ।

জেনারেশন নেক্সট : আগের কার্যদিবস বৃহস্পতিবার কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৫ টাকা ১০ পয়সা। আজ কোম্পানিটির সর্বোচ্চ দর উঠেছে ৫ টাকা ৬০ পয়সায় এবং ক্লোজিং দর হয়েছে ৫ টাকা ৬০ পয়সায়। আজ শেয়ারটির দর বেড়েছে ৫০ পয়সা বা ৯.৮০ শতাংশ।

রূপালী ব্যাংক লিমিটেড : আগের কার্যদিবস বৃহস্পতিবার কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৩০ টাকা ৭০ পয়সা। আজ কোম্পানিটির সর্বোচ্চ দর উঠেছে ৩৩ টাকা ৭০ পয়সায় এবং ক্লোজিং দর হয়েছে ৩৩ টাকা ৭০ পয়সায়। আজ শেয়ারটির দর বেড়েছে ৩ টাকা বা ৯.৭৭ শতাংশ।

সাফকো স্পিনিং : আগের কার্যদিবস বৃহস্পতিবার কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ১৬ টাকা ৪০ পয়সা। আজ কোম্পানিটির সর্বোচ্চ দর উঠেছে ১৮ টাকা এবং ক্লোজিং দর হয়েছে ১৮ টাকায়। আজ শেয়ারটির দর বেড়েছে এক টাকা ৬০ পয়সা বা ৯.৭৫ শতাংশ।

কপারটেক ইন্ডাস্ট্রিজ : আগের কার্যদিবস বৃহস্পতিবার কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ২৯ টাকা ৯০ পয়সা। আজ কোম্পানিটির সর্বোচ্চ দর উঠেছে ৩২ টাকা ৮০ পয়সায় এবং ক্লোজিং দর হয়েছে ৩২ টাকা ৮০ পয়সায়। আজ শেয়ারটির দর বেড়েছে ২ টাকা ৯০ পয়সা বা ৯.৬৯ শতাংশ।

ফরচুন সুজ : আগের কার্যদিবস বৃহস্পতিবার কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৩৯ টাকা ৩০ পয়সা। আজ কোম্পানিটির সর্বোচ্চ দর উঠেছে ৪৩ টাকা ২০ পয়সায় এবং ক্লোজিং দর হয়েছে ৪৩ টাকা ১০ পয়সায়। আজ শেয়ারটির দর বেড়েছে ৩ টাকা ৮০ পয়সা বা ৯.৬৬ শতাংশ।

এমারেল্ড অয়েল : আগের কার্যদিবস বৃহস্পতিবার কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ১৮ টাকা ৭০ পয়সা। আজ কোম্পানিটির সর্বোচ্চ দর উঠেছে ২০ টাকা ৫০ পয়সায় এবং ক্লোজিং দর হয়েছে ২০ টাকা ৫০ পয়সায়। আজ শেয়ারটির দর বেড়েছে এক টাকা ৮০ পয়সা বা ৯.৬২ শতাংশ।

তাল্লু স্পিনিং : আগের কার্যদিবস বৃহস্পতিবার কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৫ টাকা ২০ পয়সা। আজ কোম্পানিটির সর্বোচ্চ দর উঠেছে ৫ টাকা ৭০ পয়সায় এবং ক্লোজিং দর হয়েছে ৫ টাকা ৭০ পয়সায়। আজ শেয়ারটির দর বেড়েছে ৫০ পয়সা বা ৯.৬১ শতাংশ।

এপোলো ইস্পাত : আগের কার্যদিবস বৃহস্পতিবার কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৭ টাকা ৩০ পয়সা। আজ কোম্পানিটির সর্বোচ্চ দর উঠেছে ৮ টাকা এবং ক্লোজিং দর হয়েছে ৮ টাকায়। আজ শেয়ারটির দর বেড়েছে ৭০ পয়সা বা ৯.৫৮ শতাংশ।

এএফসি এগ্রো বাইওটেক : আগের কার্যদিবস বৃহস্পতিবার কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ১৮ টাকা ১০ পয়সা। আজ কোম্পানিটির সর্বোচ্চ দর উঠেছে ১৯ টাকা ৯০ পয়সায় এবং ক্লোজিং দর হয়েছে ১৯ টাকা ৮০ পয়সায়। আজ শেয়ারটির দর বেড়েছে এক টাকা ৭০ পয়সা বা ৯.৩৯ শতাংশ।

অলটেক্স ইন্ডাস্ট্রিজ : আগের কার্যদিবস বৃহস্পতিবার কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৯ টাকা ৬০ পয়সা। আজ কোম্পানিটির সর্বোচ্চ দর উঠেছে ১০ টাকা ৫০ পয়সায় এবং ক্লোজিং দর হয়েছে ১০ টাকা ৫০ পয়সায়। আজ শেয়ারটির দর বেড়েছে ৯০ পয়সা বা ৯.৩৭ শতাংশ।

জাহিন স্পিনিং : আগের কার্যদিবস বৃহস্পতিবার কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৭ টাকা ৭০ পয়সা। আজ কোম্পানিটির সর্বোচ্চ দর উঠেছে ৮ টাকা ৪০ পয়সায় এবং ক্লোজিং দর হয়েছে ৮ টাকা ৪০ পয়সায়। আজ শেয়ারটির দর বেড়েছে ৭০ পয়সা বা ৯.০৯ শতাংশ।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ