1. [email protected] : বাংলারকন্ঠ : শেয়ারখবর
  2. [email protected] : sharekhabor.com : sharekhabor.com
  3. [email protected] : muzahid : muzahid
  4. [email protected] : nayan : nayan
বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৩, ০২:৫০ পূর্বাহ্ন

বিক্রেতা উধাও পাঁচ কোম্পানির শেয়ারে

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১
  • ১৪১ বার দেখা হয়েছে
Halted1

দেশের শেয়ারবাজারে তালিকাভুক্ত পাঁচ কোম্পানির শেয়ার ও ইউনিট বিক্রি করার মতো কোনো বিনিয়োগকারী নেই। আজ (১৭ জুন) লেনদেন চলাকালীন সময় কোম্পানিগুলোর শেয়ার বিক্রেতা শূন্য হয়ে পড়েছে। অর্থাৎ কোম্পানিগুলোর শেয়ার দর বেড়ে হল্টেড হয়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্যজানা গেছে।

কোম্পানিগুলোর হলো : মনোস্পুল পেপার, বাংলাদেশ শিপিং কর্পোরেশন, তমিজউদ্দিন টেক্সটাইল, সাফকো স্পিনিং এবং মুন্নু ফেব্রিক্স।

জানা গেছে, বুধবার মনোস্পুল পেপারের ক্লোজিং দর ছিল ৭৩.১০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৮০.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৯০.৪০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৭.৩০ টাকা বা ৯.৯৮ শতাংশ বেড়েছে।

বাংলাদেশ শিপিং কর্পোরেশন : বুধবার বাংলাদেশ শিপিং কর্পোরেশনের ক্লোজিং দর ছিল ৪৩.১০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪৩.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪৭.৪০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৪.৩০ টাকা বা ৯.৯৭ শতাংশ বেড়েছে।

তমিজউদ্দিন টেক্সটাইল : বুধবার তমিজউদ্দিন টেক্সটাইলের ক্লোজিং দর ছিল ১৭.৪০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৯.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৯.১ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১.৭০ টাকা বা ৯.৭৭ শতাংশ বেড়েছে।

সাফকো স্পিনিং : বুধবার সাফকো স্পিনিংয়ের ক্লোজিং দর ছিল ২২.৭০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৪.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৪.৯০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২.২০ টাকা বা ৯.৬৯ শতাংশ বেড়েছে।

মুন্নু ফেব্রিক্স : বুধবার মুন্নু ফেব্রিক্সের ক্লোজিং দর ছিল ১৪.৬০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৬ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৬ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১.৪০ টাকা বা ৯.৫৮ শতাংশ বেড়েছে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ