1. [email protected] : শেয়ারখবর : শেয়ারখবর
  2. [email protected] : Admin : Admin
  3. [email protected] : muzahid : muzahid
  4. [email protected] : nayan : nayan
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৫:৫৬ পূর্বাহ্ন

বিক্রেতা শূন্য ৮ কোম্পানির শেয়ারে

  • আপডেট সময় : বুধবার, ২৩ জুন, ২০২১
  • ১৭৩ বার দেখা হয়েছে
Halted1

দেশের শেয়ারবাজারে তালিকাভুক্ত আট কোম্পানির শেয়ার ও ইউনিট বিক্রি করার মতো কোনো বিনিয়োগকারী নেই। আজ (২৩ জুন) লেনদেন চলাকালীন সময় কোম্পানিগুলোর শেয়ার বিক্রেতা শূন্য হয়ে পড়েছে। অর্থাৎ কোম্পানিগুলোর শেয়ার দর বেড়ে হল্টেড হয়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্যজানা গেছে।

কোম্পানিগুলোর হলো : মুন্নু সিরামিক, মনোস্পুল পেপার, মুন্নু ফেব্রিক্স, তমিজউদ্দিন টেক্সটাইল, মালেক স্পিনিং, ফু-ওয়াং ফুড, সেন্ট্রাল ফার্মাসিউটিক্যালস এবং অলিম্পিক এক্সেসরিজ।

জানা গেছে, মঙ্গলবার মুন্নু সিরামিকের শেয়ারের ক্লোজিং দর ছিল ১১১.৪০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১১৪ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১২২.৫০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১১.১০ টাকা বা ৯.৯৬ শতাংশ বেড়েছে।

মনোস্পুল পেপার : মঙ্গলবার মনোস্পুল পেপারের শেয়ারের ক্লোজিং দর ছিল ১০৬.৯০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১১৭.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১১৭.৫০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১০.৬০ টাকা বা ৯.৯১ শতাংশ বেড়েছে।

মুন্নু ফেব্রিক্স : মঙ্গলবার মুন্নু ফেব্রিক্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ২১.২০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৩.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৩.৩০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২.১০ টাকা বা ৯.৯০ শতাংশ বেড়েছে।

তমিজউদ্দিন টেক্সটাইল : মঙ্গলবার তমিজউদ্দিন টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর ছিল ২৫.৪০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৭.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৭.৯০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২.৫০ টাকা বা ৯.৮৪ শতাংশ বেড়েছে।

মালেক স্পিনিং : মঙ্গলবার মালেক স্পিনিংয়ের শেয়ারের ক্লোজিং দর ছিল ২৮.৮০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩১.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩১.৬০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২.৮০ টাকা বা ৯.৭২ শতাংশ বেড়েছে।

ফু-ওয়াং ফুড : মঙ্গলবার ফু-ওয়াং ফুডের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৫.৫০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৫.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৭ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১.৫০ টাকা বা ৯.৬৭ শতাংশ বেড়েছে।

সেন্ট্রাল ফার্মাসিউটিক্যালস : মঙ্গলবার সেন্ট্রাল ফার্মাসিউটিক্যালসের শেয়ারের ক্লোজিং দর ছিল ১২.৭০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১২.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৩.৯০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১.২০ টাকা বা ৯.৪৪ শতাংশ বেড়েছে।

অলিম্পিক এক্সেসরিজ : মঙ্গলবার অলিম্পিক এক্সেসরিজের শেয়ারের ক্লোজিং দর ছিল ৯.৬০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১০.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১০.৫০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ০.৯০ টাকা বা ৯.৩৭ শতাংশ বেড়েছে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ