1. [email protected] : শেয়ারখবর : শেয়ারখবর
  2. [email protected] : Admin : Admin
  3. [email protected] : muzahid : muzahid
  4. [email protected] : nayan : nayan
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৬:৫৪ পূর্বাহ্ন

দুই বছরের লভ্যাংশ ঘোষণা করেছে আলিফ ম্যানুফ্যাকচারিং

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১
  • ১৩৫ বার দেখা হয়েছে
ALIF manufacturing

দেশের শেয়ারবাজারে তালিকাভুক্ত আলিফ ম্যানুফ্যাকচারিংয়ের পরিচালনা পর্ষদ ৩০ জুন ২০২০ এবং ২০২১ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে সাধারণ শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করেছে। এর মধ্যে ২০২০ সালের জন্য ১.৫০ শতাংশ নগদ ও ২০২১ সালের জন্য ২ শতাংশ নগদ লভ্যাংশ দেয়ার সিদ্ধান্ত নিয়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এই তথ্য জানা গেছে।

জানা গেছে, ২০২১ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা শেষে কোম্পানিটির শেয়ারপ্রতি মুনাফা (ইপিএস) হয়েছে ০.৪৪১৯ টাকা। চলতি বছরের ৩০ জুন কোম্পানিটির শেয়ারপ্রতি সম্পদ (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১৪.১৮ টাকায়। ২০২১ সালের জন্য ঘোষিত লভ্যাংশ শেয়ারহোল্ডারদের সম্মতিক্রমে অনুমোদনের জন্য কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ৩০ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে। এ সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ৩০ নভেম্বর।

এদিকে ২০২০ সমাপ্ত অর্থবছরের ঘোষিত লভ্যাংশ শেয়ারহোল্ডারদের সম্মতিক্রমে অনুমোদনের জন্য এজিএম আগামী ১১ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। আর এ সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ৩০ নভেম্বর। ২০২০ সালে কোম্পানিটির ইপিএস হয়েছে ০.৪৭৯৭ টাকা। আর ৩০ জুন ২০২০ কোম্পানির এনএভি দাঁড়িয়েছে ১৩.৭৩ টাকায়।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ