1. [email protected] : শেয়ারখবর : শেয়ারখবর
  2. [email protected] : Admin : Admin
  3. [email protected] : muzahid : muzahid
  4. [email protected] : nayan : nayan
বুধবার, ২৯ মে ২০২৪, ১২:৪৬ অপরাহ্ন

হল্টেড তিন কোম্পানি

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৮ নভেম্বর, ২০২১
  • ৩৮০ বার দেখা হয়েছে
Holted

দেশের শেয়ারবাজারে তালিকাভুক্ত তিন কোম্পানির শেয়ার বিক্রি করার মতো কোনো বিনিয়োগকারী নেই। বৃহস্পতিবার (১৮ নভেম্বর) লেনদেন চলাকালীন সময় কোম্পানি দুইটির শেয়ার বিক্রেতা শূন্য হয়ে পড়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্যজানা গেছে।

কোম্পানি দুইটি হলো : এএফসি এগ্রো, সেনা কল্যাণ ইন্স্যুরেন্স এবং একমি পেস্টিসাইডস।

জানা গেছে, বুধবার এএফসি এগ্রোর শেয়ারের ক্লোজিং দর ছিল ২৯.২০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩২.১০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ২.৯০ টাকা বা ৯.৯৩ শতাংশ বেড়েছে।

সেনা কল্যাণ ইন্স্যুরেন্স : বুধবার সেনা কল্যাণ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ২৩.৩০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৫.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৫.৬০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ২.৩০ টাকা বা ৯.৮৭ শতাংশ বেড়েছে।

একমি পেস্টিসাইডস : বুধবার একমি পেস্টিসাইডসের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৪.৬০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৬ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৬ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ১.৪০ টাকা বা ৯.৫৮ শতাংশ বেড়েছে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ