1. [email protected] : শেয়ারখবর : শেয়ারখবর
  2. [email protected] : Admin : Admin
  3. [email protected] : muzahid : muzahid
  4. [email protected] : nayan : nayan
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৮:০১ পূর্বাহ্ন

রবিবার স্পট মার্কেটে যাচ্ছে ১২ কোম্পানি

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৮ নভেম্বর, ২০২১
  • ১৩৪ বার দেখা হয়েছে
spot-market

শেয়ারবাজারে তালিকাভুক্ত ১২ কোম্পানির শেয়ার লেনদেন রবিবার (২১ নভেম্বর) থেকে স্পট মার্কেটে হবে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো : উসমানিয়া গ্লাস, শাশা ডেনিমস, শমরিতা হসপিটাল, ন্যাশনাল টি, মুন্নু সিরামিক, মুন্নু এগ্রো, মোজাফফর হোসাইন স্পিনিং, মেঘনা পেট ইন্ডাস্ট্রিজ, মেঘনা কনডেন্স মিল্ক, এলআর গ্লোবাল মিউচ্যুয়ার ফান্ড ওয়ান, কনফিডেন্স সিমেন্ট এবং আরামিট সিমেন্ট।

জানা গেছে, কোম্পানিগুলোর মধ্যে উসমানিয়া গ্লাসের ২১ থেকে ২১ নভেম্বর এবং শাশা ডেনিমস, শমরিতা হসপিটাল, ন্যাশনাল টি, মুন্নু সিরামিক, মুন্নু এগ্রো, মোজাফফর হোসাইন স্পিনিং, মেঘনা পেট ইন্ডাস্ট্রিজ, মেঘনা কনডেন্স মিল্ক, এলআর গ্লোবাল মিউচ্যুয়ার ফান্ড ওয়ান, কনফিডেন্স সিমেন্ট এবং আরামিট সিমেন্টের শেয়ার লেনদেন ২১ থেকে ২২ নভেম্বর পর্যন্ত স্পট মার্কেটে হবে।

স্পট মার্কেটে লেনদেন শেষে কোম্পানিগুলোর মধ্যে উসমানিয়া গ্লাসের ২৪ নভেম্বর আর শাশা ডেনিমস, শমরিতা হসপিটাল, ন্যাশনাল টি, মুন্নু সিরামিক, মুন্নু এগ্রো, মোজাফফর হোসাইন স্পিনিং, মেঘনা পেট ইন্ডাস্ট্রিজ, মেঘনা কনডেন্স মিল্ক, এলআর গ্লোবাল মিউচ্যুয়ার ফান্ড ওয়ান, কনফিডেন্স সিমেন্ট ও আরামিট সিমেন্টের শেয়ার লেনদেন ২৩ নভেম্বর বন্ধ থাকবে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ