1. [email protected] : শেয়ারখবর : শেয়ারখবর
  2. [email protected] : Admin : Admin
  3. [email protected] : muzahid : muzahid
  4. [email protected] : nayan : nayan
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৫৫ পূর্বাহ্ন

জামায়াত আদর্শের কানা বিল্লালের সন্ত্রাসী হামলা

  • আপডেট সময় : রবিবার, ২১ নভেম্বর, ২০২১
  • ৪৯১ বার দেখা হয়েছে
kana-billal2

ঝিনাইদহ জেলার মহেশপুর থানার পীরগাছা গ্রামের হুশোরখালী মোড়ে ইউনিয়ন নির্বাচনে পরাজিত হয়ে আওয়ামীলীগের নেতাকর্মী ও সাধারন মানুষের উপর সন্ত্রাসী হামলা চালিয়েছে কানা বিল্লালের নেতৃত্বাধীন বাহিনী। যে ঘটনা স্বাধীনতার পরে পীরগাছা গ্রামে প্রথমবারের মতো ঘটেছে। অনেকটা জামায়াত-শিবির কাঁয়দায় হামলা চালিয়েছে বিল্লাল বাহিনীর ১০-১৫ জনের সন্ত্রাসী দল।

নির্বাচনের পরের দিন (১২ নভেম্বর) সন্ধ্যায় হুশোরখালীর মোড়ে এই হামলা চালানো হয়। এতে বেশ কয়েকজন আহত হয়েছেন। তবে তাইজেল ইসলাম নামের এক ব্যক্তিকে গুরুতর আহত করা হয়।

বিল্লালের নেতৃত্বাধীন সন্ত্রাসী বাহিনীতে রয়েছে- মুকুল হোসেন (৩৫), ইসমাইল হোসেন (৪০), দেলোয়ার হোসেন (২৫), মোহাম্মদ আলী (৪৫), মো মানিক (৪৮), মো: আওয়াল (৫২), মো: নিজাম উদ্দীন (৩৪), মো: মেহেদী হাসান (২০), মো: লিখন (২৫), সবুজ (২৫) ও মো: জয়নাল।

বিল্লাল হোসেন টানা ৩ বার ইউনিয়ন নির্বাচনে মেম্বার পদে নির্বাচন করেছেন। এরমধ্যে ১ম বার ব্যর্থ হলে গ্রামের মানুষের মধ্যে সহানুভূতি জাগে। যাতে করে গতবার তিনি জয়ী হন। কিন্তু তার সন্ত্রাসী কর্মকাণ্ড ও ব্যর্থতার কারনে ১১ নভেম্বরের নির্বাচনে ভরাডুবি হয়। এতে করে ক্ষীপ্ত হয়ে উঠেন কানা বিল্লাল হোসেন ও তার বাহিনী।

যার আলোকে ১২ নভেম্বর সন্ধ্যায় জামায়াত-শিবির কায়দায় অতর্কিত হামলা চালান সাধারন মানুষের উপরে। এতে করে তাইজেল হোসেন, হাবিবুর রহমান, জাকির হোসেনসহ কয়েকজন আহত হন।

স্বাধীন বাংলাদেশে স্বাধীনতা বিরোধী জামায়াত-শিবিরের আদর্শের বিল্লাল বাহিনীর সুষ্ঠু বিচার দাবি করেছেন গ্রামের মানুষ। অন্যথায় এদের হাত থেকে ভবিষ্যতে কেউ রক্ষা পাবে না বলে তাদের দাবি।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ