1. [email protected] : শেয়ারখবর : শেয়ারখবর
  2. [email protected] : Admin : Admin
  3. [email protected] : muzahid : muzahid
  4. [email protected] : nayan : nayan
সোমবার, ২০ মে ২০২৪, ১০:০৬ অপরাহ্ন

এক মাসে ১০০ কোটি টাকার ল্যাপটপ বিক্রি ওয়ালটনের

  • আপডেট সময় : শনিবার, ১ জানুয়ারী, ২০২২
  • ৩৭৪ বার দেখা হয়েছে
walton-a-

দেশে তৈরি অত্যাধুনিক প্রযুক্তি ও ফিচার সমৃদ্ধ ওয়ালটন ব্র্যান্ডের উচ্চ গুণগতমানের আইটি ডিভাইস ও এক্সেসরিজের গ্রাহকপ্রিয়তা বাড়ছে ক্রমাগত। এরই ধারাবাহিকতায় চলতি বছরের নভেম্বরে ১০০ কোটি টাকা মূল্যের ল্যাপটপ, কম্পিউটার ও এক্সেসরিজ বিক্রি করেছে দেশীয় এই সুপারব্র্যান্ড। যা দেশের আইটি ডিভাইস খাতের জন্য এক বিশাল মাইলফলক।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর, ২০২১) রাজধানীতে ওয়ালটন করপোরেট অফিসে এক মাসে ১০০ কোটি টাকা বিক্রির মাইলফলক উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিশাল কেক কেটে আইটি পণ্য বিক্রির এই মাইলফলক উদযাপন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ভাইস-চেয়ারম্যান এসএম শামসুল আলম, পরিচালক এসএম মাহবুবুল আলম, ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান এসএম রেজাউল আলম ও ব্যবস্থাপনা পরিচালক এসএম মঞ্জুরুল আলম অভী, ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও গোলাম মুর্শেদ, পরিচালক সাবিহা জারিন অরনা।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ওয়ালটন হাই-টেকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর (ডিএমডি) নজরুল ইসলাম সরকার, এমদাদুল হক সরকার, ইভা রিজওয়ানা নিলু ও মো. হুমায়ূন কবীর, ওয়ালটন ডিজি-টেকের ডিএমডি প্রকৌশলী লিয়াকত আলী, ওয়ালটন প্লাজা ট্রেডস এর চিফ এক্সিকিউটিভ অফিসার মোহাম্মদ রায়হান, ওয়ালটনের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর এসএম জাহিদ হাসান, উদয় হাকিম, এসএম রেজোয়ান আলম, সিরাজুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে ওয়ালটন ডিজি-টেকের চেয়ারম্যান এসএম রেজাউল আলম ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরেন। তিনি জানান, আগামী বছর সারা দেশে ‘ওয়ালটন ডিজি ওয়ার্ল্ড’ নামে আইটি ডিভাইস ও এক্সেসরিজ বিক্রির নতুন আউটলেট চালু করা হবে। এছাড়া শিক্ষার্থীদের টেক্সট বুক সফটওয়্যার সমৃদ্ধ এডুকেশন বেজড ল্যাপটপ বাজারে ছাড়া হবে।

ওয়ালটন ডিজি-টেকের ব্যবস্থাপনা পরিচালক এসএম মঞ্জুরুল আলম অভী জানান, চলতি বছর ওয়ালটনের তৈরি কম্পিউটার ও ল্যাপটপের বিক্রি ব্যাপক বেড়েছে। ওয়ালটনের লক্ষ্য-দেশের প্রতিটি ঘরে সাশ্রয়ী মূল্যে উচ্চ গুণগতমানের আইটি ডিভাইস পৌঁছে দেওয়া।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ