1. [email protected] : বাংলারকন্ঠ : শেয়ারখবর
  2. [email protected] : sharekhabor.com : sharekhabor.com
  3. [email protected] : muzahid : muzahid
  4. [email protected] : nayan : nayan
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:১৭ অপরাহ্ন

বিক্রেতা পাচ্ছে না চার কোম্পানি

  • আপডেট সময় : সোমবার, ১০ জানুয়ারী, ২০২২
  • ৩৫৩ বার দেখা হয়েছে
no-seller

শেয়ারবাজারে তালিকাভুক্ত চার কোম্পানির শেয়ার বিক্রি করার মতো কোনো বিনিয়োগকারী নেই। সোমবার (১০ জানুয়ারি) লেনদেন চলাকালীন সময় কোম্পানি চারটির শেয়ার বিক্রেতা শূন্য হয়ে পড়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্যজানা গেছে।

কোম্পানিগুলো হলো : পপুলার লাইফ ইন্স্যুরেন্স, ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স, ইনফর্মেশন সার্ভিসেস নেটওয়ার্ক এবং বসুন্ধরা পেপার।

জানা গেছে, রবিবার পপুরার লাইফ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৮২ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৮২.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৯০.২০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৮.২০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স : রবিবার ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৭৫.১০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৮২.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৮২.৬০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৭.৫০ টাকা বা ৯.৯৮ শতাংশ বেড়েছে।

ইনফর্মেশন সার্ভিসেস নেটওয়ার্ক : রবিবার ইনফর্মেশন সার্ভিসেস নেটওয়ার্কের শেয়ারের ক্লোজিং দর ছিল ৪১.২০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪২.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪৫.৩০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৪.১০ টাকা বা ৯.৯৫ শতাংশ বেড়েছে।

বসুন্ধরা পেপার : রবিবার বসুন্ধরা পেপারের শেয়ারের ক্লোজিং দর ছিল ৫৬.৩০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৬০.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৬১.৯০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৫.৬০ টাকা বা ৯.৯৪ শতাংশ বেড়েছে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ