1. [email protected] : শেয়ারখবর : শেয়ারখবর
  2. [email protected] : Admin : Admin
  3. [email protected] : muzahid : muzahid
  4. [email protected] : nayan : nayan
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৫:২৫ পূর্বাহ্ন

৫ কোম্পানির বিক্রেতা উধাও

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২২
  • ৪৩৩ বার দেখা হয়েছে
Halted1

ক্রেতা থাকলেও বিক্রেতা নেই শেয়ারবাজারে তালিকাভুক্ত পাঁচ কোম্পানির শেয়ারে। বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে কোম্পানিগুলোর শেয়ার ক্রয়ের জন্য বিক্রেতা খুঁজে পাওয়া যাচ্ছিল না। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো : জিলবাংলা সুগার, ইউনিয়ন ইন্স্যুরেন্স, আরামিট সিমেন্ট, বিডি থাই ফুড এবং তমিজউদ্দিন টেক্সটাইল।

জানা গেছে, বুধবার জিলবাংলা সুগারের শেয়ারের ক্লোজিং দর ছিল ১২২.৭০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১২৯.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৩৪.৯০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ১২.২০ টাকা বা ৯.৯৪ শতাংশ বেড়েছে।

ইউনিয়ন ইন্স্যুরেন্স : বুধবার ইউনিয়ন ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৫৯.৬০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৬৫.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৬৫.৫০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৫.৯০ টাকা বা ৯.৮৯ শতাংশ বেড়েছে।

আরামিট সিমেন্ট : বুধবার আরামিট সিমেন্টের শেয়ারের ক্লোজিং দর ছিল ৩৬.৫০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪০.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪০.১০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৩.৬০ টাকা বা ৯.৮৬ শতাংশ বেড়েছে।

বিডি থাই ফুড : বুধবার বিডি থাই ফুডের শেয়ারের ক্লোজিং দর ছিল ৩৩.৯০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩৭.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩৭.২০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৩.৩০ টাকা বা ৯.৭৩ শতাংশ বেড়েছে।

তমিজউদ্দিন টেক্সটাইল : বুধবার তমিজউদ্দিন টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর ছিল ২১৫.৯০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৩৪.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৩৪.৭০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ১৮.৮০ টাকা বা ৮.৭০ শতাংশ বেড়েছে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ