1. [email protected] : বাংলারকন্ঠ : শেয়ারখবর
  2. [email protected] : sharekhabor.com : sharekhabor.com
  3. [email protected] : muzahid : muzahid
  4. [email protected] : nayan : nayan
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ১১:১৪ অপরাহ্ন

সাপ্তাহিক অনাগ্রহের শীর্ষে জিলবাংলা সুগার

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২
  • ৩৪৩ বার দেখা হয়েছে
Zeal-Bangla

য়বিদায়ী সপ্তাহে (১৩ থেকে ১৬ মার্চ) দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেনে অংশ নেয়া প্রতিষ্ঠানগুলোর মধ্যে ১০৩টির বা ২৬.৬৮ শতাংশের শেয়ার ও ইউনিট দর কমেছে। সপ্তাহটিতে জিলবাংলা সুগারের শেয়ারের প্রতি বিনিয়োগকারীদের অনাগ্রহ ছিল সবচেয়ে বেশি। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা গেছে, আগের সপ্তাহের শেষ কার্যদিবস লেনদেন শেষে জিলবাংলা সুগারের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৬৮.৫০ টাকায়। আর বিদায়ী সপ্তাহের শেষ কার্যদিবস লেনদেন শেষে এর শেয়ারের ক্লোজিং দর দাঁড়ায় ১৫৬ টাকায়। অর্থাৎ সপ্তাহের ব্যবধানে কোম্পানিটির শেয়ার দর ১২.৫০ টাকা বা ৭.৪২ শতাংশ কমেছে। এর মাধ্যমে জিলবাংলা সুগার ডিএসইর সাপ্তাহিক টপটেন লুজার তালিকার শীর্ষে উঠে আসে।

ডিএসইতে সাপ্তাহিক টপটেন লুজার তালিকায় উঠে আসা অন্য কোম্পানিগুলোর মধ্যে তাকাফুল ইসলামী ইন্স্যুরেন্সের ৭.৩৩ শতাংশ, ইউনাইটেড ইন্স্যুরেন্সের ৭.১৭ শতাংশ, বাংলাদেশ শিপিং কর্পোরেশনের ৭.১৫ শতাংশ, ইয়াকিন পলিমারের ৫.৮১ শতাংশ, মেঘনা পেট ইন্ডাস্ট্রিজের ৫.৬১ শতাংশ, ইমাম বাটনের ৫.৩৬ শতাংশ, এশিয়া ইন্স্যুরেন্সের ৫.১৬ শতাংশ, ফেডারেল ইন্স্যুরেন্সের ৫.১১ শতাংশ এবং রিলায়েন্স ইন্স্যুরেন্সের শেয়ারের দর ৫.০১ শতাংশ কমেছে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ