1. [email protected] : বাংলারকন্ঠ : শেয়ারখবর
  2. [email protected] : sharekhabor.com : sharekhabor.com
  3. [email protected] : muzahid : muzahid
  4. [email protected] : nayan : nayan
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:১৭ অপরাহ্ন

ক্রেতা শূন্য ১০ কোম্পানি

  • আপডেট সময় : সোমবার, ১১ এপ্রিল, ২০২২
  • ৩৬১ বার দেখা হয়েছে
no buyer

শেয়ারবাজারে তালিকাভুক্ত ১০ কোম্পানির শেয়ারের প্রতি আগ্রহ হারিয়েছে বিনিয়োগকারীরা। সোমবার (১১ এপ্রিল) লেনদেন শুরুর পর ক্রেতা থাকলেও ধীরে ধীরে তারা হারিয়ে যেতে থাকে। এতে করে ১০ কোম্পানির শেয়ার বিক্রি করার মতো বিনিয়োগকারী থাকলেও ক্রেতা পাওয়া যাচ্ছিল না।

কোম্পানিগুলো হলো : মার্কেন্টাইল ব্যাংক, মোজাফফর হোসাইন স্পিনিং, কাট্টালি টেক্সটাইল, পিএফ ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, জিবিবি পাওয়ার, এক্সিম ব্যাংক, উত্তরা ব্যাংক, ব্যাংক এশিয়া, আরএসআরএম স্টিল এবং ডিবিএইচ ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড।

মার্কেন্টাইল ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৫.৭০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৫.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৫.৪০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

মোজাফফর হোসাইন স্পিনিংয়ের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩৮.১০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৭.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৭.৪০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

কাট্টালি টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩৮.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৭.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৭.৮০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

পিএফ ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ইউনিটের ক্লোজিং দর আগের ছিল ১১.৫০ টাকায়। আজ ফান্ডটির লেনদেন শুরু হয়েছে ১১.৩০ টাকায়। সর্বশেষ ফান্ডটির ইউনিট দর ১১.৩০ টাকায় লেনদেন হয়েছে। এর পর ফান্ডটির ইউনিটে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

জিবিবি পাওয়ারের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৯.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৯ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৯ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

এক্সিম ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১২.১০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১২.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১১.৯০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

উত্তরা ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৪.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৪.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৪.১০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ব্যাংক এশিয়ার শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৯.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৯.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৯.৫০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

আরএসআরএম স্টিলের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৯.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৯.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৯.৫০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ডিবিএইচ ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ইউনিটের ক্লোজিং দর আগের ছিল ৭.৬০ টাকায়। আজ ফান্ডটির লেনদেন শুরু হয়েছে ৭.৫০ টাকায়। সর্বশেষ ফান্ডটির ইউনিট দর ৭.৫০ টাকায় লেনদেন হয়েছে। এর পর ফান্ডটির ইউনিটে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ