1. [email protected] : শেয়ারখবর : শেয়ারখবর
  2. [email protected] : Admin : Admin
  3. [email protected] : muzahid : muzahid
  4. [email protected] : nayan : nayan
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ১১:১৫ পূর্বাহ্ন

ওয়ালটন ফ্রিজ কিনে ১০ লাখ টাকা পেলেন কুমিল্লার ইমাম

  • আপডেট সময় : সোমবার, ১৬ মে, ২০২২
  • ৪০৪ বার দেখা হয়েছে
walton34

ওয়ালটন ফ্রিজ কিনে ১০ লাখ টাকা পেয়েছেন কুমিল্লার মুরাদনগর উপজেলার খামারগ্রাম মসজিদের পেশ ইমাম মোহাম্মদ মান্নান। বাংলাদেশি মাল্টিন্যাশনাল ব্র্যান্ড ওয়ালটনের দেওয়া ঝড়ো অফারে ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১৪ এর আওতায় ওই টাকা পেলেন তিনি। ওয়ালটন ফ্রিজ কিনে পাওয়া টাকায় নিজ বাড়িতে একটি গরুর খামার করবেন মান্নান।

জানা গেছে, সিজন-১৪ এর আওতায় এখন পর্যন্ত ওয়ালটন ফ্রিজ কিনে ১০ লাখ টাকা করে পেয়েছেন ৬ ক্রেতা। মান্নান ছাড়া অন্য ৫ ক্রেতা হলেন- ময়মনসিংহের ফুলবাড়িয়ার মাদ্রাসা শিক্ষক আবুল হাসিম, নাটোরের বিরাহিমপুর জামে মসজিদের ইমাম মোহাম্মদ আব্দুর রাজ্জাক, গোপালগঞ্জের টুঙ্গিপাড়া কুশলী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ পারভেজ রেজা হোসেন, নাটোরের সিংড়া উপজেলার কৃষক জুয়েল রানা এবং শেরপুরের নালিতাবাড়ী উপজেলার বিশগিরিপাড়া গ্রামের কৃষক মো. রফিকুল ইসলাম। এছাড়া, ১ লাখ টাকাসহ বিভিন্ন অংকের ক্যাশব্যাক পেয়েছেন অসংখ্য ক্রেতা। দেওয়া হয়েছে কোটি কোটি টাকার ওয়ালটন পণ্য ফ্রি।

উল্লেখ্য, অনলাইন অটোমেশনের মাধ্যমে গ্রাহকদের আরও দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিতে সারা দেশে ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে ওয়ালটন। ক্যাম্পেইনের মাধ্যমে রেজিস্ট্রেশন পদ্ধতিতে ক্রেতার নাম, মোবাইল নাম্বার এবং বিক্রি করা পণ্যের মডেল নম্বরসহ বিস্তারিত তথ্য ওয়ালটনের সার্ভারে সংরক্ষণ করা হচ্ছে। ফলে, ওয়ারেন্টি কার্ড হারিয়ে ফেললেও দেশের যেকোনো ওয়ালটন সার্ভিস সেন্টার থেকে দ্রুত সেবা পাচ্ছেন গ্রাহক। এ কার্যক্রমে ক্রেতাদের স্বতস্ফূর্ত অংশগ্রহণে উৎসাহিত করতে ক্যাম্পেইনের সিজন-১৪ এর আওতায় ১০ লাখ টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাকসহ নানা সুবিধা দেওয়া হচ্ছে।

শনিবার (১৪ মে, ২০২২) উপজেলার কোম্পানিগঞ্জ বাজারে ওয়ালটনের ডিস্ট্রিবিউটর শোরুম ‘সরকার এন্টারপ্রাইজ’ আয়োজিত এক অনুষ্ঠানে মান্নানের হাতে ১০ লাখ টাকার চেক তুলে দেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুমাইয়া মোমিন এবং ওয়ালটনের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন নবিপুর পুর্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী আবুল খায়ের, চাপিতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সরকার এন্টারপ্রাইজের স্বত্তাধিকারী আবু মুসা আল কবির, ওয়ালটনের ডিভিশনাল সেলস ম্যানেজার মো. মশিউর রহমান, রিজিওনাল সেলস ম্যানেজার (কুমিল্লা জোন) মওদুদ পারভেজ মামুন এবং (ব্রাহ্মণবাড়িয়া জোন) মো. রায়হান আলী প্রমুখ।

কুমিল্লার মুরাদনগরে ‘সরকার এন্টারপ্রাইজ’ আয়োজিত ওয়ালটন ফ্রিজের ১০ লাখ টাকা হস্তান্তর অনুষ্ঠানের একাংশ

অনুষ্ঠানে সহকারী কমিশনার সুমাইয়া মোমিন বলেন, ওয়ালটন ব্র্যান্ড এখন অনন্য উচ্চতায় উঠে এসেছে। দেশে উৎপাদিত পণ্য তারা বিদেশে রপ্তানি করছে। দেশের জন্য সুনাম বয়ে আনছে। আমাদের উচিত পণ্য কেনার সময় দেশীয় প্রতিষ্ঠানগুলোকে প্রাধান্য দেয়া। তাহলে দেশের অর্থনীতি দুর্বার গতিতে এগিয়ে যাবে।

চিত্রনায়ক আমিন খান বলেন, আমাদের দেশ এখন অনেক উন্নত। বাংলাদেশের মানুষের হাত ধরে নতুন নতুন শিল্পকারখানা গড়ে উঠছে। এটা সম্ভব হয়েছে মানুষের মধ্যে দেশে উৎপাদিত পণ্য কেনার আগ্রহ তৈরি হওয়ায়। দেশীয় পণ্য নির্মাতা প্রতিষ্ঠান ওয়ালটন আজকে বিদেশি ব্র্যান্ড কিনে নিচ্ছে। ক্রেতারা ওয়ালটনের পাশে থাকায় এমনটি সম্ভব হয়েছে। এর মধ্য দিয়ে ওয়ালটন লাখো মানুষের কর্মসংস্থান তৈরি করতে পারছে। এভাবে একটি উন্নত আর সমৃদ্ধ বাংলাদেশের দিকে এগিয়ে যাচ্ছি আমরা।

জানা গেছে, ৫ মেয়ে ও ১ ছেলেসহ ৮ সদস্যের পরিবারের প্রধান মোহাম্মদ মান্নান। খামারগ্রাম মসজিদে ইমামতি করেন। পরিবারে ব্যবহারের জন্য তিনি ‘সরকার এন্টারপ্রাইজ’ থেকে গত ৩ মার্চ একটি ওয়ালটন ফ্রিজ কেনেন। ফ্রিজটি কিনে ডিজিটাল রেজিস্ট্রেশন করার কিছুক্ষণ পরেই তার মোবাইলে ১০ লাখ টাকা পাওয়ার মেসেজ যায়।

তিনি বলেন, কল্পনাও করতে পারিনি মাত্র একটা ফ্রিজ কিনেই ১০ লাখ টাকা পাওয়া যায়। এই টাকায় বাড়িতে একটি গরুর খামার দেব। যাতে আমার সংসার স্বাচ্ছন্দ্যে চলে। ওয়ালটন পরিবারের সকলের জন্য দোয়া করছি। তারা বিশ্বব্যাপী প্রতিষ্ঠিত হয়ে বাংলাদেশের মুখ উজ্জ্বল করবে এই প্রত্যাশা করি।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ