1. [email protected] : শেয়ারখবর : শেয়ারখবর
  2. [email protected] : Admin : Admin
  3. [email protected] : muzahid : muzahid
  4. [email protected] : nayan : nayan
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৪৭ পূর্বাহ্ন

দুই কোম্পানির পর্ষদ সভা আজ

  • আপডেট সময় : রবিবার, ২৯ মে, ২০২২
  • ৩১৪ বার দেখা হয়েছে
Board-metting-600x337

পুঁজিবাজারে তালিকাভুক্ত বীমা খাতের দুই কোম্পানির পরিচালনা পর্ষদের সভা আজ রোববার অনুষ্ঠিত হবে। কোম্পানি দুটি হলো পদ্মা ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড ও ইসলামী ইন্স্যুরেন্স বাংলাদেশ লিমিটেড। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

পদ্মা ইসলামী লাইফ ইন্স্যুরেন্স: বীমা খাতের কোম্পানিটির পর্ষদ সভা আজ বেলা ৩টায় অনুষ্ঠিত হবে। এতে অন্যান্য বিষয়ের পাশাপাশি ৩১ মার্চ পর্যন্ত ২০২২ হিসাব বছরের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন ও প্রকাশ করা হবে। ৩১ ডিসেম্বর সমাপ্ত ২০২১ হিসাব বছরের জন্য শেয়ারহোল্ডারদের ২ শতাংশ নগদ লভ্যাংশ প্রদানের সুপারিশ করেছে কোম্পানিটি। ঘোষিত লভ্যাংশ ও অন্যান্য এজেন্ডায় শেয়ারহোল্ডারদের অনুমোদন নিতে আগামী ১৯ জুন বেলা ১১টায় রাজধানীর বাংলা মোটরের পদ্মা লাইফ টাওয়ারে এজিএম আহ্বান করেছে কোম্পানিটি। একই সঙ্গে ভার্চুয়াল মাধ্যমেও এজিএমে অংশ নিতে পারবে কোম্পানিটির শেয়ারহোল্ডাররা। এ-সংক্রান্ত রেকর্ড ডেট আজ।

ইসলামী ইন্স্যুরেন্স: বীমা খাতের প্রতিষ্ঠানটির পর্ষদ সভা আজ বেলা ৩টায় অনুষ্ঠিত হবে। এতে ৩১ ডিসেম্বর সমাপ্ত ২০২১ হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন ও ৩১ মার্চ পর্যন্ত ২০২২ হিসাব বছরের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন ও প্রকাশ করা হবে। পাশাপাশি সভা থেকে সমাপ্ত ২০২১ হিসাব বছরের জন্য লভ্যাংশের ঘোষণা আসতে পারে। ২০২১ হিসাব বছরের প্রথম নয় মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর) ইসলামী ইন্স্যুরেন্সের ইপিএস হয়েছে ১ টাকা ৯৩ পয়সা।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ