1. [email protected] : বাংলারকন্ঠ : শেয়ারখবর
  2. [email protected] : sharekhabor.com : sharekhabor.com
  3. [email protected] : muzahid : muzahid
  4. [email protected] : nayan : nayan
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:০৭ অপরাহ্ন

যশোরে চলছে ওয়ালটনের ব্যাটারি পার্টনার্স সামিট

  • আপডেট সময় : শনিবার, ১১ জুন, ২০২২
  • ১৮৪ বার দেখা হয়েছে

‘এক সাথে, একই স্বপ্নে’ এই স্লোগানকে সামনে রেখে ওয়ালটন মাইক্রো-টেক করপোরেশনের আয়োজনে শরু হয়েছে ‘ওয়ালটন ব্যাটারি পার্টনার্স সামিট-২০২২’।

ওয়ালটনের স্টেকহোল্ডার ও পার্টনারদের সঙ্গে ব্যবসায়িক সম্পর্ক আরও সুদৃঢ় ও মজবুত করাই সামিটের উদ্দেশ্য।

শনিবার (১১ জুন, ২০২২) সকাল সাড়ে ১০টায় যশোরের শেখ হাসিনা সফটওয়্যার টেকনোলজি পার্কে সামিটের উদ্বোধন করা হয়। ওয়ালটনের ব্যাটারি বিভাগের সার্বিক তত্ত্বাবধানে পরিচালিত হচ্ছে সামিট। দিনব্যাপী সামিটের কার্যক্রম শুরু হয়েছে সকাল ৯টায়। চলবে বিকেল ৪টা পর্যন্ত।

সামিটে সকালের সেশনে পর্যায়ক্রমে ওয়ালটন ব্যাটারির উৎপাদন, গুণগতমান এবং মার্কেট সম্পর্কিত বিভিন্ন পর্যালোচনা তুলে ধরবেন ওয়ালটনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ। বক্তব্য রাখবেন দেশের বিভিন্ন অঞ্চল থেকে আসা ওয়ালটনের ব্যবসায়িক পার্টনাররা। এছাড়া, বিকেলে থাকছে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান। র‌্যাফেল ড্র-এর মধ্য দিয়ে সমাপ্ত হবে অনুষ্ঠান।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত আছেন ওয়ালটনের প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) ফিরোজ আলম, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর ও জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর কামাল হোসাইন, কিচেন অ্যাপ্লায়েন্সের সিবিও মাহফুজুর রহমান, ওয়ালটন ব্যাটারির বিজনেস কো-অর্ডিনেটর রাজাউর রহমান, ন্যাশনাল সেলস ম্যানেজার বাবর আলী আপন, এসএম সেলিমুর রহমান ও ওয়ালটন ব্যাটারির ব্র্যান্ডিং বিভাগের ডেপুটি অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর অনিক আহমেদসহ আরও অনেকে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ