1. [email protected] : শেয়ারখবর : শেয়ারখবর
  2. [email protected] : Admin : Admin
  3. [email protected] : muzahid : muzahid
  4. [email protected] : nayan : nayan
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৩:৩৮ পূর্বাহ্ন

এক সাথে ৯ কোম্পানির ইপিএস

  • আপডেট সময় : শনিবার, ১৮ জুন, ২০২২
  • ১১২ বার দেখা হয়েছে
Eps

শেয়ারবাজারে তালিকাভুক্ত নয় কোম্পানি চলতি অর্থবছরের প্রথম ও দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এই তথ্য জানা গেছে।

এই নয় কোম্পানির মধ্যে রয়েছে রিপাবলিক ইন্স্যুরেন্স, এক্সপ্রেস ইন্স্যুরেন্স, ঢাকা ইন্স্যুরেন্স, পূরবী ইন্স্যুরেন্স, জনতা ইন্স্যুরেন্স, প্রাইম ইন্স্যুরেন্স, ইউনিয়ন ইন্স্যুরেন্স, মাইডাস ফাইন্যান্স ও তাল্লু স্পিনিং লিমিটেড।

রিপাবলিক ইন্স্যুরেন্স: প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৫৮ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিলো ৫৬ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ১৭ টাকা ৪৩ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ১৬ টাকা ৭৮ পয়সা।

এক্সপ্রেস ইন্স্যুরেন্স: প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৬৫ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৪৮ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৭ টাকা ৭৪ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ১৭ টাকা ০৯ পয়সা।

ঢাকা ইন্স্যুরেন্স: প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৭৫ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৭০ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২৩ টাকা ৮৫ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ২৩ টাকা ১৪ পয়সা।

পূরবী জেনারেল ইন্স্যুরেন্স: প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২৬ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৪৫ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৩ টাকা ৬৪ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ১২ টাকা ৭৭ পয়সা।

জনতা ইন্স্যুরেন্স: প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৪০ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৪২ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৪টাকা ৭৮ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ১৪ টাকা ৪১ পয়সা।

প্রাইম ইন্স্যুরেন্স: প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৭৪ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৫৬ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৯ টাকা ৩৮ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ১৮ টাকা ৬৩ পয়সা।

ইউনিয়ন ইন্স্যুরেন্স: প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৫৯ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৬৩ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৫ টাকা ৯৮ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ১৫ টাকা ৩৯ পয়সা।

মাইডাস ফাইন্যান্স: প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১ টাকা ২১ পয়সা, গত বছর একই সময়ে লোকসান ছিল ৩ টাকা ৬৯ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১০ টাকা ৫৪ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ১১ টাকা ৭৬ পয়সা।

তাল্লু স্পিনিং: কোম্পানিটি প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর’২১ কোম্পানিটির শেয়ার প্রতি আয় লোকসান ৪৬ পয়সা। আর দ্বিতীয় প্রান্তিকের (অক্টে-ডিসে’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় লোকসান হয়েছে ৪৩ পয়সা।

এদিকে চলতি অর্থবছরের প্রথম ৬ মাসে (জুলাই’-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৮৯ পয়সা।

৩১ ডিসেম্বর ২০২১ শেষে কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশ ফ্লো হয়েছে ১ পয়সা এবং সম্পদ মল্যূ (এনএভি) হযেছে ২৩ টাকা ৮৬ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ২৪ টাকা ৭৫ পয়সা।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ