1. [email protected] : শেয়ারখবর : শেয়ারখবর
  2. [email protected] : Admin : Admin
  3. [email protected] : muzahid : muzahid
  4. [email protected] : nayan : nayan
বুধবার, ১৯ জুন ২০২৪, ১২:৪৮ অপরাহ্ন

ক্রেতা নেই ১৪৫ কোম্পানিতে

  • আপডেট সময় : সোমবার, ২৫ জুলাই, ২০২২
  • ২৬০ বার দেখা হয়েছে
no buyer

শেয়ারবাজারে তালিকাভুক্ত ১৪৫ কোম্পানির শেয়ারের প্রতি আগ্রহ হারিয়েছে বিনিয়োগকারীরা। সোমবার (২৫ জুলাই) লেনদেন শুরুর পর ক্রেতা থাকলেও ধীরে ধীরে তারা হারিয়ে যেতে থাকে। এতে করে এই ১৪৫ কোম্পানির শেয়ার বিক্রি করার মতো বিনিয়োগকারী থাকলেও ক্রেতা পাওয়া যাচ্ছিল না।

নিম্নে কয়েকটি কোম্পানির চিত্র তুলে ধরা হলো :

স্ট্যান্ডার্ড ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪৯.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪৯ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

স্ট্যান্ডার্ড সিরামিকের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৫২.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৫৯.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৫৩.৭০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

মনোস্পুল পেপারের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৫০.১০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৪৭.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৪৭.১০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

সিভিও পেট্রোকেমিক্যালের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৬৫.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৬২.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৬২.২০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

সোনালী পেপারের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৬২৭ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৬১৫ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৬১৪.৫০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

জেএমআই সিরিঞ্জের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৯৬.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৯৯ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৯০.৩০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ক্রিস্টাল ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩৫.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৪.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৪.৫০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

জেমিনি সী ফুডের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩২২ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩১৬.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩১৫.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

লিগ্যাসি ফুটওয়্যারের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৬০.৪০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৬৪.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৫৯.২০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

মিরাকলের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩৫.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৪.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৪.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

মেঘনা ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪৫.৪০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪৪.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪৪.৫০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ