1. [email protected] : শেয়ারখবর : শেয়ারখবর
  2. [email protected] : Admin : Admin
  3. [email protected] : muzahid : muzahid
  4. [email protected] : nayan : nayan
সোমবার, ২৭ মে ২০২৪, ০৮:৪৫ অপরাহ্ন

ক্রেতা নেই ৩৫ কোম্পানির শেয়ারে

  • আপডেট সময় : রবিবার, ২১ আগস্ট, ২০২২
  • ১০১ বার দেখা হয়েছে
no buyer

শেয়ারবাজারে তালিকাভুক্ত ৩৫ কোম্পানির শেয়ারের প্রতি আগ্রহ হারিয়েছে বিনিয়োগকারীরা। রবিবার (২১ আগস্ট) লেনদেন শুরুর পর ক্রেতা থাকলেও ধীরে ধীরে তারা হারিয়ে যেতে থাকে। এতে করে এই ৩৫ কোম্পানির শেয়ার বিক্রি করার মতো বিনিয়োগকারী থাকলেও ক্রেতা পাওয়া যাচ্ছিল না।

এপোলো ইস্পাতের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৮.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৮.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৮.২০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

এটলাস বাংলাদেশের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১০৪.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১০৪.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১০৪.২০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

বিডি ফাইন্যান্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪৪.১০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪৪.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪৪.১০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

বিডি ওয়েল্ডিংয়ের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২২.১০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২২.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২২.১০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

বিচ হ্যাচারির শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪১.৭০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪১.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪১.৭০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

দুলামিয়া কটনের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৭১.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৭২.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৭১.১০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ফ্যামিলিটেক্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ফারইস্ট লাইফ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৭৫ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৭৫ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৭৫ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ফরচুন সুজের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৭৯.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৭৯.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৭৯.৫০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

জিএসপি ফাইন্যান্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩২.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩২.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩২.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

এইচআর টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১২৭.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১২৭.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১২৭.৫০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ইমাম বাটনের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১২৬.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১২৬.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১২৬.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

খুলনা পাওয়ারের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৬.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৬.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৬.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

লিবরা ইনফিউশনের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৮৮৪ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৮৮৪ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৮৮৪.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

মেঘনা ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪৪.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪৪.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪৪.৮০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

মিথুন নিটিংয়ের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৮.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৮.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৮.৮০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

এমএল ডাইংয়ের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৪.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৪.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৪.৮০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ন্যাশনাল ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৮.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৮.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৮.৩০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

নর্দার্ণ ইসলামী ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪১.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪১.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪১.২০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

এনআরবিসি ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৭.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৭.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৭.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

প্রগ্রেসিভ লাইফ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৭৭.৪০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৭৭.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৭৭.৪০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

রবি আজিয়াটার শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

আরএসআরএম স্টিলের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৭ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৭ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৭ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

রূপালী লাইফ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৬৩.৭০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৬৩ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৬৩ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

সালভো কেমিক্যালের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৬২.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৬২.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৬১.৮০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

শ্যামপুর সুগারের আরএসআরএম স্টিলের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৯৮.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৯৮.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৯৮.২০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

স্যোসাল ইসলামী ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১২.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১২.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১২.৩০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

স্ট্যান্ডার্ড সিরামিকের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৪৭ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৪৭ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৪৭ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

স্ট্যান্ডার্ড ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪৯.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪৯.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪৯.২০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

স্ট্যান্ডার্ড ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৮.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৮.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৮.৮০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ইউনিয়ন ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৯.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৯.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৯.৩০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

উসমানিয়া গ্লাসের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৭৪.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৭৪.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৭৪.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ইয়াকিন পলিমারের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৯.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৯.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৯.২০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

জাহিন স্পিনিংয়ের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১২.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১২.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১২.৮০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

জাহিনটেক্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৯ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৯ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৯ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ