1. [email protected] : শেয়ারখবর : শেয়ারখবর
  2. [email protected] : Admin : Admin
  3. [email protected] : muzahid : muzahid
  4. [email protected] : nayan : nayan
সোমবার, ২৭ মে ২০২৪, ০৯:৩০ অপরাহ্ন

ডিএসইতে বড় পদোন্নতি

  • আপডেট সময় : বুধবার, ২৪ আগস্ট, ২০২২
  • ৯৯ বার দেখা হয়েছে
Dse

দেশের প্রধান পুঁজিবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) বড় আকারের পদোন্নতি হয়েছে। এক্সচেঞ্জটির ৯৫ জন কর্মকর্তা-কর্মচারী একসঙ্গে পদোন্নতি পেয়েছেন। নিয়মিত কর্মীদের শীর্ষ দুই পদ ছাড়া বাকি পদগুলোতে পদোন্নতি এ বছরের ১ জুলাই থেকেই কার্যকর হবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গিয়েছে।

ডিএসইর মহাব্যবস্থাপক মো. সামিউল ইসলাম ও মোহাম্মদ আসাদুর রহমানকে জ্যেষ্ঠ মহাব্যবস্থাপক পদে পদোন্নতি দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে। তাদের পদোন্নতির বিষয়টি এ বছরের আগস্টের শেষে ঘোষণা করা হবে। সৈয়দ আল আমিন রহমান, সাঈদ মাহমুদ জুবায়ের ও মোহাম্মদ শফিকুল ইসলাম ভূঁইয়াকে উপমহাব্যবস্থাপক থেকে মহাব্যবস্থাপক করা হয়েছে। মোহাম্মদ রুহুল আমিন, জিসান মোহাম্মদ বিন হাসান ও মো. মাহমুদুল হাসানকে সহকারী মহাব্যবস্থাপক থেকে উপমহাব্যবস্থাপক পদে পদোন্নতি দেয়া হয়েছে।

মোহাম্মদ নাসির উদ্দিন রেজা, মোহাম্মদ রনি ইসলাম, মো. আরিফুর রহমান, মো. খালেদুজ্জামান, সৈয়দ মো. রাকিব উদ্দীন, মো. বজলুর রহমান, কামরুন নাহার, মোহাম্মদ হারুন-অর-রশীদ পাঠান, মো. রবিউল ইসলাম, মো. আফজালুর রহমান, মো, জলিলুর রহমান, মোহাম্মদ মাহফুজুর রহমান, এস এম শহীদুল্লাহ, সৈয়দ ফয়সাল আব্দুল্লাহ, মোহাম্মদ আহসান হাবীব, মো. মাসুদ খান, অলক কুমার বসু, কামরুল হাসান ও এ কে এম যুবরাজ হোসেনকে সিনিয়র ব্যবস্থাপক থেকে সহকারী মহাব্যবস্থাপক পদে পদোন্নতি দেয়া হয়েছে।

এছাড়া ১৫ জনকে ব্যবস্থাপক থেকে জ্যেষ্ঠ ব্যবস্থাপক, ২৯ জনকে উপব্যবস্থাপক থেকে ব্যবস্থাপক এবং ১০ জনকে নির্বাহী থেকে জ্যেষ্ঠ নির্বাহী ও উপব্যবস্থাপক পদে পদোন্নতি দেয়া হয়েছে। সব মিলিয়ে এক্সচেঞ্জটির ৭৯ জন কর্মকর্তা পদোন্নতি পেয়েছেন। এর বাইরে ডিএসইর ৬ জন কনিষ্ঠ নির্বাহীকে পদোন্নতি দিয়ে নির্বাহী করা হয়েছে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ