1. [email protected] : শেয়ারখবর : শেয়ারখবর
  2. [email protected] : Admin : Admin
  3. [email protected] : muzahid : muzahid
  4. [email protected] : nayan : nayan
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১১:৫০ পূর্বাহ্ন

বিক্রেতার অভাব আট কোম্পানিতে

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০২২
  • ১৩২ বার দেখা হয়েছে

ক্রেতা থাকলেও বিক্রেতার অভাব রয়েছে শেয়ারবাজারে তালিকাভুক্ত আট কোম্পানির শেয়ারে। বৃহস্পতিবার (২৫ আগস্ট) দুপুর ১টার দিকে কোম্পানিগুলোর শেয়ার ক্রয়ের জন্য বিক্রেতা খুঁজে পাওয়া যাচ্ছিল না। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো : ন্যাশনাল হাউজিং ফাইন্যান্স, ওরিয়ন ইনফিউশন, জিকিউ বলপেন, ইস্টার্ন হাউজিং, হাক্কানি পাল্প, মেট্রো স্পিনিং, আরএসআরএম স্টিল এবং ফনিক্স ফাইন্যান্স।

জানা গেছে, বুধবার ন্যাশনাল হাউজিং ফাইন্যান্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৪৫ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪৫.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪৯.৫০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৪.৫০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

বুধবার ওরিয়ন ইনফিউশনের শেয়ারের ক্লোজিং দর ছিল ২০০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২০২ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২২০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ২০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

বুধবার জিকিউ বলপেনের শেয়ারের ক্লোজিং দর ছিল ১০৮.৩০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১১০.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১১৯.১০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ১০.৮০ টাকা বা ৯.৯৭ শতাংশ বেড়েছে।

বুধবার ইস্টার্ন হাউজিংয়ের শেয়ারের ক্লোজিং দর ছিল ৬৬.৪০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৬৭ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৭৩ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৬.৬০ টাকা বা ৯.৯৪ শতাংশ বেড়েছে।

বুধবার হাক্কানি পাল্পের শেয়ারের ক্লোজিং দর ছিল ৬৩.৫০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৬৩.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৬৯.৮০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৬.৩০ টাকা বা ৯.৯২ শতাংশ বেড়েছে।

বুধবার মেট্রো স্পিনিংয়ের শেয়ারের ক্লোজিং দর ছিল ৩৫.৩০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩৬.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩৮.৮০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৩.৫০ টাকা বা ৯.৯১ শতাংশ বেড়েছে।

বুধবার আরএসআরএম স্টিলের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৯.২০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৯.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২১.১০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ১.৯০ টাকা বা ৯.৮৯ শতাংশ বেড়েছে।

বুধবার ফনিক্স ফাইন্যান্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৮.৬০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৯ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২০.৪০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ১.৮০ টাকা বা ৯.৬৭ শতাংশ বেড়েছে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ