1. [email protected] : শেয়ারখবর : শেয়ারখবর
  2. [email protected] : Admin : Admin
  3. [email protected] : muzahid : muzahid
  4. [email protected] : nayan : nayan
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৬:৩৯ পূর্বাহ্ন

আজ ৮ কোম্পানির বোর্ড সভা

  • আপডেট সময় : মঙ্গলবার, ২১ জুলাই, ২০২০
  • ৫১৮ বার দেখা হয়েছে
A-Board-Meeting (1)

পুঁজিবাজারে তালিকাভুক্ত ৮ কোম্পানির লভ্যাংশ এবং প্রান্তিক সংক্রান্ত প্রতিবেদন প্রকাশ সংক্রান্ত পরিচালনা পর্ষদের বোর্ড সভা আজ (২১ জুলাই) অনুষ্ঠিত হবে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো : মার্কেন্টাইল ইন্স্যুরেন্স, নর্দার্ণ ইসলামী ইন্স্যুরেন্স, হাক্কানি পাল্প, লাফার্জহোলসিম, ইসলামিক ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট, আরএকে সিরামিক, হাইডেলবার্গ সিমেন্ট এবং প্রাইম ইন্স্যুরেন্স।

কোম্পানিগুলোর মধ্যে মার্কেন্টাইল ইন্স্যুরেন্সের বিকাল ৩টায়, নর্দার্ণ ইসলামী ইন্স্যুরেন্সের বিকাল সাড়ে ৫টায়, হাক্কানি পাল্পের বিকাল সাড়ে ৪টায়, লাফার্জহোলসিমের বিকাল ৬টায়, ইসলামিক ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্টের বিকাল ৩টায়, আরএকে সিরামিকের বিকাল ২.৩০টায়, হাইডেলবার্গ সিমেন্টের বিকাল ২.৪৫টায় এবং প্রাইম ইন্স্যুরেন্সের বোর্ড সভা বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে।

কোম্পানিগুলোর মধ্যে মার্কেন্টাইল ইন্স্যুরেন্স লভ্যাংশ এবং নর্দার্ণ ইসলামী ইন্স্যুরেন্স, হাক্কানি পাল্প, লাফার্জহোলসিম, ইসলামিক ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট, আরএকে সিরামিক, হাইডেলবার্গ সিমেন্ট ও প্রাইম ইন্স্যুরেন্সের বোর্ড সভায় অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ