1. [email protected] : শেয়ারখবর : শেয়ারখবর
  2. [email protected] : Admin : Admin
  3. [email protected] : muzahid : muzahid
  4. [email protected] : nayan : nayan
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৪:৪৮ অপরাহ্ন

সন্দ্বীপে ওয়ালটনের ৮১তম সার্ভিস পয়েন্ট উদ্বোধন

  • আপডেট সময় : রবিবার, ২৮ মে, ২০২৩
  • ৮৯ বার দেখা হয়েছে

বাংলাদেশে ইলেক্ট্রনিক্স জগতে বিক্রয় পরবর্তী সেবা দেওয়ার সবচেয়ে বড় নেটওয়ার্ক ওয়ালটন কাস্টমার সার্ভিস ম্যানেজমেন্ট। দেশের সব প্রান্তে দ্রুততম সময়ের মধ্যে গ্রাহকদের সেবা দেওয়া এবং সেলস চ্যানেল পার্টনারগণ বিক্রয় পরবর্তী সেবার ব্যাপারে নির্ভার হয়ে নিশ্চিন্তে যেন পণ্য বিক্রয় করতে পারে সেটা নিশ্চিত করছে ওয়ালটনের এই বিশেষায়িত বিভাগ। ক্রেতা এবং বিক্রেতার প্রতি সমান এই মনোযোগ এবং মনোভাবই ওয়ালটনকে অন্য সকল ব্র্যান্ড থেকে আলাদা করেছে।

বিক্রয় পরবর্তী সেবা নিশ্চিতে নিরলসভাবে কাজ করে চলা কাস্টমার সার্ভিস ম্যানেজমেন্ট বিভাগ প্রতিনিয়ত সেবার নতুন ফিচারসমুহ সফলভাবে প্রয়োগের মাধ্যমে ইতোমধ্যে সবার আস্থার জায়গা হয়ে উঠেছে। ওয়ালটনের সাথে সকলের এই আস্থার বন্ধন নিশ্চিতে দেশজুড়ে ছুটে চলেছে প্রতিষ্ঠানটির এই বিভাগ।

তারই ধারাবাহিকতায় শনিবার (২৭ মে, ২০২৩) বাংলাদেশের দক্ষিণ-পূর্ব উপকূলে বঙ্গোপসাগরে অবস্থিত সন্দ্বীপে দেশের ৮১তম সার্ভিস পয়েন্টের উদ্বোধন করেছেন ওয়ালটন কাস্টমার সার্ভিস ম্যানেজমেন্ট বিভাগের মনিটরিং অ্যান্ড কমপ্লায়েন্স ম্যানেজমেন্ট সেকশনের প্রধান পলাশ কুমার সাহা।

উদ্বোধনী বক্তব‌্যে তিনি বলেছেন, গ্রাহকের আস্থা অক্ষুণ্ন রাখা এবং গ্রাহকসন্তুষ্টির স্বার্থেই সার্ভিস পয়েন্ট চালু করা হয়। দ্রুততম সময়ের মধ্যে গ্রাহকরা যেন সেবা নিতে পারেন, সেটা নিশ্চিত করাই আমাদের লক্ষ্য।

পলাশ কুমার সাহা আরও বলেন, ‘প্রতিটি গ্রাহকই আমাদের কাছে গুরুত্বপূর্ণ। দিনশেষে প্রতিটি গ্রাহককে সন্তুষ্ট করতে পারাই আমাদের সাফল্যের মানদণ্ড।’ এক্ষেত্রে তিনি উক্ত এলাকার সকল সেলস পয়েন্টের কর্মকর্তা এবং কর্মচারীদের সহযোগিতা কামনা করেন।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের মধ্যে ‘এনজেড ইলেক্ট্রনিক্স’এর স্বত্বাধিকারী নজরুল ইসলাম সারা দেশে ওয়ালটন কাস্টমার সার্ভিস ম্যানেজমেন্টের কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন। তিনি বলেন, এই সার্ভিস পয়েন্ট চালু করার মাধ্যমে সন্দ্বীপে ওয়ালটনের অগ্রযাত্রার নতুন অধ্যায় শুরু হলো। আগে ভৌগোলিক কারণে চট্টগ্রামের আগ্রাবাদ থেকে সার্ভিস পেতে বিলম্ব হতো। সন্দ্বীপে সার্ভিস পয়েন্ট চালু হওয়ায় কাস্টমারগণ আরও দ্রুত সময়ে সার্ভিস পাবেন। এতে ওয়ালটন পণ্যের বিক্রি বাড়বে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ওয়ালটনের মনিটরিং অ্যান্ড কমপ্লায়েন্স ম্যানেজমেন্ট সেকশনের কৃষ্ণ বিশ্বাস ও হায়দার আলি, চট্টগ্রাম জোনের সার্ভিস মনিটরিং অফিসার শফিক কামাল, সন্দ্বীপ সার্ভিস পয়েন্টের ব্রাঞ্চ ম্যানেজার নবোদয় তালুকদার, আগ্রাবাদ সার্ভিস পয়েন্টের ব্রাঞ্চ ম্যানেজার আলি সায়েম এবং সোহাগ ইলেক্ট্রনিক্স, মহিবুল্লাহ অ্যান্ড ব্রাদারস, ফাহিম এটারপ্রাইজ, প্রিমিয়ার ইলেক্ট্রনিক্স, সুমাইয়া ইলেক্ট্রনিক্স, এলএল ইলেক্ট্রনিক্স, মুন ইলেক্ট্রনিক্স, বে ইলেক্ট্রনিক্স, রাসেল অ্যান্ড ব্রাদারস এবং শাহ পরান ইলেক্ট্রনিক্সের স্বত্বাধিকারীসহ অনেকে। অনুষ্ঠানে গ্রাহকসেবার মান আরও উন্নত করার জন্য দৃঢ় প্রত্যয় ব্যক্ত করা হয়।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ