1. [email protected] : শেয়ারখবর : শেয়ারখবর
  2. [email protected] : Admin : Admin
  3. [email protected] : muzahid : muzahid
  4. [email protected] : nayan : nayan
সোমবার, ২০ মে ২০২৪, ০৯:১৬ অপরাহ্ন

প্রাইম ব্যাংক এক্সিলেন্স ইন লিডারশিপ ইন এশিয়া ২০২০’ পুরস্কার পেয়েছে

  • আপডেট সময় : মঙ্গলবার, ২১ জুলাই, ২০২০
  • ৪৯৮ বার দেখা হয়েছে
Primebank

করোনাভাইরাস সংক্রমণের পরিপ্রেক্ষিতে গ্রাহক ও কর্মীদের নিরাপত্তায় কার্যকর উদ্যোগের জন্য এশিয়ার অন্যতম সেরা ব্যাংক হিসেবে স্বীকৃতি পেয়েছে প্রাইম ব্যাংক।

এছাড়া যুক্তরাজ্যভিত্তিক বিশ্বখ্যাত ফিন্যান্সিয়াল প্রকাশনা ‘ইউরোমানি’ প্রাইম ব্যাংককে ‘এক্সিলেন্স ইন লিডারশিপ ইন এশিয়া ২০২০’ পুরস্কাররে ভূষিত করেছে।

সোমবার (২০ জুলাই) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, এটি প্রাইম ব্যাংকের জন্য এক অনন্য সম্মান। কেননা দক্ষিণ এশিয়া থেকে একমাত্র ব্যাংক হিসেবে ব্যাংকটি এ পুরস্কার অর্জন করেছে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, প্রতিষ্ঠার ২৫ তম বছরের শুভক্ষণে প্রাইম ব্যাংক নিউইয়র্ক ভিত্তিক গ্লোবাল ফিন্যান্স থেকে ‘বেস্ট ব্যাংক অ্যাওয়ার্ড ইন বাংলাদেশ’ এবং হংকং ভিত্তিক এশিয়া ফাইন্যান্স থেকে ‘বেস্ট ডিজিটাল ব্যাংক ইন বাংলাদেশ’ পুরস্কার পেয়েছে। ইউরোমানির অ্যাওয়ার্ড ফর এক্সিলেন্স আন্তর্জাতিক পরিমণ্ডলে অত্যন্ত মর্যাদাপূর্ণ পুরস্কার। প্রতি বছর বিশ্বের পাঁচটি মহাদেশের এক হাজারের বেশি করপোরেট প্রতিষ্ঠান এই পুরস্কার অর্জনের জন্য প্রতিদ্বন্দ্বিতা করে।

প্রাইম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা রাহেল আহমেদ বলেন, করোনাভাইরাস মোকাবিলায় গ্রাহক ও কর্মীদের নিরাপত্তায় কার্যকর উদ্যোগের জন্য এশিয়ার অন্যতম সেরা ব্যাংক হিসেবে স্বীকৃতি পাওয়া প্রাইম ব্যাংক এর জন্য অনেক বড় গর্বের ও সম্মানের।

তিনি বলেন, আমরা বেশিরভাগ কর্মকর্তাদের বাসা থেকে কাজ করার অনুমতি দিয়েছি, কিন্তু গ্রাহকসেবার মানে কোনও ছাড় দিইনি।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ